BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ২৮ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘মির্জা’ সিনেমার মাধ্যমে টলিউডে মৌনী রায়ের অভিষেক হতে চলেছে? উত্তর দিলেন অঙ্কুশ

Published by: Suparna Majumder |    Posted: October 7, 2022 5:11 pm|    Updated: October 7, 2022 5:11 pm

Mouni Roy to make debut in Tollywood with 'Mirza'? Ankush Hazra clears air | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অঙ্কুশ হাজরা (Ankush Hazra) অভিনীত ‘মির্জা’ ছবির মাধ্যমেই টলিউডে মৌনী রায়ের (Mouni Roy) অভিষেক হতে চলেছে। এমনটাই শোনা যাচ্ছিল। সত্যিই কি তাই? সংবাদ প্রতিদিন ডিজিটালকে প্রশ্নের উত্তর দিলেন অঙ্কুশ। 

Mouni-Ankush 1

কোচবিহারের মেয়ে মৌনী। ২০০৬ সালে একতা কাপুরের ‘কিউকি সাঁস ভি কভি বহু থি’ ধারাবাহিকের মাধ্যমে নিজের কেরিয়ার শুরু করেছিলেন। ধারাবাহিকে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন মৌনী। বলিউডের নায়িকা হিসেবে মৌনী যাত্রা শুরু করেন অক্ষয় কুমারের বিপরীতে ‘গোল্ড’ সিনেমায়। মনোবীণা দাসের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি মৌনীকে। সম্প্রতি মুক্তি পাওয়া ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় জুনুনের চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন বঙ্গতনয়া। তবে টলিউডে এখনও পর্যন্ত তাঁর দেখা মেলেনি। 

[আরও পড়ুন: অস্কারে সেরা বিদেশি ছবি হিসেবে মনোনীত মালালা ইউসুফজাই প্রযোজিত পাক ছবি ‘জয়ল্যান্ড’]

শোনা যাচ্ছিল, অঙ্কুশ অভিনীত ও নিবেদিত এবং রক্তিম চট্টোপাধ্যায় প্রযোজিত  ‘মির্জা‘ (Mirza) সিনেমার মাধ্যমে টলিউডে নিজের যাত্রা শুরু করতে চলেছেন মৌনী। ছবির একটি গানে নাকি মৌনীকে পারফর্ম করার প্রস্তাব দেওয়া হয়েছে। এমন কিছুই এখনও পর্যন্ত হচ্ছে না বলেই জানান অঙ্কুশ। খবরটি ভুয়ো বলেই জানিয়েছেন অভিনেতা। ভবিষ্যতে কি এমন সম্ভাবনা রয়েছে? এই প্রশ্নই করা হয়েছিল তাঁকে। “এখন সেসব নিয়ে কোনও আলোচনা হয়নি”, এমনটাই বলেন তিনি।

Mirza-Ankush-4 

গত ১৫ আগস্ট অর্থাৎ স্বাধীনতা দিবসে ‘মির্জা’র মোশন পোস্টার শেয়ার করেন অঙ্কুশ। উসকো খুশকো চুল। চোখে চশমা। মুখে ধোঁয়া ওঠা সিগারেট নিয়ে ফার্স্টলুকেই চমকে দেন টলিউড তারকা। ছবির টিজার দেখে মুগ্ধ হন অঙ্কুশ অনুরাগীরা। অভিনেতা-প্রযোজকের নতুন ছবিকে দক্ষিণী ব্লকবাস্টার ‘কেজিএফ’-এর (KGF) সঙ্গে তুলনা করলেন তাঁরা। ছবিতে খল চরিত্রে অভিনয় করছেন অভিনেতা দিব্যেন্দু ভট্টাচার্য। পুজোর পরই ‘মির্জা’র শুটিং শুরু হওয়ার কথা। 

[আরও পড়ুন: ‘চোল আমলে হিন্দু ধর্ম ছিল না’, ‘পোন্নিয়্যান সেলভান’ ছবিতে ইতিহাসের ভুল ব্যাখ্যা, দাবি কমল হাসানের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে