BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

Raj Kundra Case: একশোর বেশি পর্ন ভিডিও উদ্ধার রাজ কুন্দ্রার কাছে, কোটি টাকায় সেগুলি বিক্রির পরিকল্পনা ছিল!

Published by: Suparna Majumder |    Posted: September 21, 2021 11:49 am|    Updated: September 21, 2021 1:10 pm

119 porn videos from businessman Raj Kundra's mobile, claims Mumbai Police Crime Branch | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্ন ফিল্ম কাণ্ডে সোমবারই জামিন পেয়েছেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra Case)। তার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই রাজের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনল মুম্বই পুলিশ।ক্রাইম ব্রাঞ্চের দাবি, রাজ কুন্দ্রার কাছ থেকে একশোটিরও বেশি পর্ন ভিডিও পাওয়া গিয়েছে। আর তা প্রায় ৯ কোটি টাকার বিনিমিয়ে বিক্রি করার পরিকল্পনা ছিল শিল্পা শেট্টির স্বামীর।

সংবাদসংস্থা এএনআই মারফত প্রকাশ্যে এসেছে এই খবর। সেখানে মুম্বই পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, রাজ কুন্দ্রার বাড়ি ও অফিসে তল্লাশি চালিয়ে মোবাইল, ল্যাপটপ ও হার্ডড্রাইভগুলি উদ্ধার করা হয়েছে। সেখান থেকেই এই পর্ন ভিডিওগুলি পাওয়া গিয়েছে। রাজের কাছে নাকি মোট ১১৯টি পর্ন ভিডিও ছিল। যা ৯ কোটি টাকায় বিক্রি করার পরিকল্পনা ছিল শিল্পা শেট্টির স্বামীর।

[আরও পড়ুন: World Alzheimer’s Awareness Day: ৪ বছর ধরে ডিমেনশিয়ার সঙ্গে লড়ছেন বাবা, ‘অবহেলা করবেন না’, আবেগঘন মীরের পরামর্শ]

গত ১৯ জুলাই পর্ন ফিল্ম কাণ্ডে রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে মুম্বই পুলিশ। তারপর প্রায় দু’মাস হাজতে ছিলেন শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী। এই সময় তাঁর বিরুদ্ধে একাধিক মডেল ও অভিনেত্রী প্রকাশ্যে অভিযোগ জানিয়েছেন। রাজ কুন্দ্রাই তাঁদের পর্ন ব্যবসায় নামিয়েছেন বলে অভিযোগ তুলেছিলেন পুনম পাণ্ডে ও শার্লিন চোপড়া। ঘটনার পর রাজের বাড়ি ও অফিসে একাধিকবার তল্লাশি চালান তদন্তকারী অফিসাররা। পাশাপাশি শিল্পা শেট্টিকেও জিজ্ঞাসাবাদ করা হয়। অভিনেত্রীর বয়ান রেকর্ড করা হয়।

রাজের এই কাণ্ড কারখানা সম্পর্কে কিছুই জানতেন না, এমনটাই নাকি নিজের বয়ানে জানিয়েছেন শিল্পা। ঘটনার পর বেশি কিছুদিন রিয়ালিটি শো ‘সুপার ডান্সার’-এর দেখা যায়নি শিল্পাকে। পরে তিনি বিচারকের আসনে ফেরেন। শোনা গিয়েছে, সন্তানদের নিয়ে রাজের বাড়ি ছেড়েছেন শিল্পা। স্বামীর সঙ্গে আর কোনও সম্পর্ক তিনি রাখতে চান না।

[আরও পড়ুন: ‘সতীন নিয়ে সংসার করতে রাজি’, সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন যশের নতুন ‘স্ত্রী’!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement