BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মুক্তির আগেই ৩৭০ কোটি টাকা ঘরে তুলল ‘২.০’

Published by: Bishakha Pal |    Posted: November 24, 2018 7:41 pm|    Updated: November 24, 2018 9:31 pm

2.0 Has Recovered Rs. 370 Crore Out Of 500

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তির আগেই ব্যবসা শুরু করে দিল রজনীকান্তের ছবি ‘২.০’। স্যাটেলাইট আর ডিজিটাল স্বত্ব মিলিয়ে ইতিমধ্যেই ৩৭০ কোটি টাকা ঘরে তুলে ফেলেছে ছবিটি।

৫০০ কোটি টাকা ব্যয়ে তৈরি হয়েছিল ‘২.০’। ‘রোবট’ ছবিটি বক্স অফিসে অসাধারণ সাফল্য পাওয়ার পর নির্মাতদের বিশ্বাস ছিল এই ছবিও ভাল ব্যবসা করবে। তাই টাকা খরচ করতে কোনও রকম কার্পণ্য করেননি তাঁরা। একটি ছবির জন্যই ঢেলে দিয়েছিলেন ৫০০ কোটি টাকা। অবশ্য উপায়ও ছিল না। ছবিতে যে পরিমাণ ভিএফএক্স ব্যবহার করা হয়েছে তার জন্য খরচ করতেই হত। তার উপর রয়েছে অক্ষয় কুমার আর রজনীকান্তের মেকআপ। কিন্তু তাও পিছু হটেননি তাঁরা। যখন যেখানে যেমন দরকার, খরচ করে গিয়েছেন। এবার তার ফলও পেলেন হাতেনাতে। ছবির টিজার আর ট্রেলার রিলিজের পরই স্বত্ব কেনার হুড়োহুড়ি পড়ে গেল। ১২০ কোটি টাকা দিয়ে ‘২.০’ ছবির স্যাটেলাইট স্বত্ব বিক্রি হয়ে গিয়েছে। ডিজিটাল স্বত্ব বিক্রি হয়েছে ৬০ কোটি টাকায়। হিন্দি, তামিল ও তেলুগু; তিনটি ভাষার স্বত্বই বিক্রি হয়ে গিয়েছে। উত্তর ভারতে ছবিটির ডিস্ট্রিবিউশন রাইটস বিক্রি হয়েছে ৮০ কোটি টাকায়। অন্ধ্রপ্রদেশ ও তেলাঙ্গানায় ৭০ কোটি, কর্ণাটকে ২৫ কোটি ও কেরলে ১৫ কোটি টাকায় বিক্রি হয়েছে ছবির ডিস্ট্রিবিউশন রাইটস। এখনও পর্যন্ত মোট ৩৭০ কোটি টাকা বাজার থেকে তুলে ফেলেছে ‘২.০’। বিশেষজ্ঞদের অনুমান বাকি ১৩০ কোটি টাকা উঠে যাবে মুক্তির প্রথম সপ্তাহেই।

কলিঙ্গ সেনার হুমকির মুখে কিং খান, কিন্তু কেন?  ]

‘২.০’ সিনেমার বিষয়বস্তু মোবাইল। ছবির ভিলেন বা খলনায়ক হল একটি পাখি। মোবাইল ব্যবহারের ফলে মানুষ পক্ষীসমাজের যে চরম ক্ষতি করছে তারই প্রতিশোধ নিতে এই ভিলেনের আবির্ভাব৷ এই চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার। ফোনের ব্যবহারের চরম বিরোধী সে৷ এই খলনায়ক পাখিরই মোকাবিলা করতে দেখা যাবে সুপারস্টার রজনীকান্তকে৷ ছবির সংগীত পরিচালনা করেছেন এ আর রহমান৷ ২৯ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘২.০’।

অত্যাচার করছে জামাই, শয্যাশায়ী মেয়েকে ফিরে পেতে আদালতে মৌসুমি  ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে