১৪  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মিউজিক ভিডিও অশ্লীল! অভিযোগ তুলে দুই মহিলা ইউটিউবারকে ব্যাপক মারধর

Published by: Suparna Majumder |    Posted: September 18, 2022 9:49 pm|    Updated: September 18, 2022 9:49 pm

2 women youtuber allegedly beaten up by local people in Rahara | Sangbad Pratidin

অর্ণব দাস: মিউজিক ভিডিও অশ্লীল। এই অভিযোগ তুলে দুই মহিলা ইউটিউবারকে ব্যাপক মারধর করা হয়েছে। এমন খবরে তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে উত্তর ২৪ পরগনার রহড়া এলাকায়। আহত দুই ইউটিউবারের নাম সন্নতি মিত্র ও শ্রী ভদ্র বলেই জানা গিয়েছে। দু’জনেই মারধরের ফলে গুরুতর জখম হয়েছেন। রহড়া থানায় দায়ের করা হয়েছে অভিযোগ। 

জানা গিয়েছে, ২০১৭ সালে কেরিয়ার শুরু করেছিলেন সন্নতি ও শ্রী। অভিনয় ও মডেলিংয়ের পাশাপাশি ইউটিউব চ্যানেলও চালান তাঁরা। গত ২ সেপ্টেম্বর ‘রসগোল্লা’ নামের একটি মিউজিক ভিডিও ইউটিউবে আপলোড করেন। যাতে সন্নতি ও শ্রীর পাশাপাশি দুই পুরুষ অভিনেতাও রয়েছেন। ইতিমধ্যেই এক লক্ষের বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। 

[আরও পড়ুন: প্রসেনজিতের সঙ্গে পুরনো ছবি পোস্ট শ্রীলেখার, ফের স্বজনপোষণ নিয়ে তুললেন প্রশ্ন]

ভিডিওর সাফল্য সেলিব্রেট করতে রহড়ার দোপেরিয়া বলে একটি জায়গায় গিয়েছিলেন সন্নতি ও শ্রী। অভিযোগ, সেখানেই দুষ্কৃতীরা তাঁদের উপর হামলা করে। প্রত্যেকে হেলমেট পরে ছিল। আর তাদের মুখে মাস্ক ছিল। এ বিষয়ে কথা বলতে গিয়ে সন্নতি জানান, একটি সরু রাস্তা দিয়ে তাঁরা যাচ্ছিলেন। আচমকা বাইকে করে দুষ্কৃতীরা এসে প্রথমে শ্রীকে আঘাত করেন। শ্রী তাঁকে ডাকেন। বান্ধবীর ডাক শুনে পিছন ফিরে সবে তাকিয়েছিলেন। তখনই এক দুষ্কৃতী তাঁর মাথার পিছনে মারে। 

অভিযোগ দুই মহিলা ইউটিউবারকে অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়। বাঙালি হলেও, কোনও তারকা বা তারকা সন্তান না হয়েও কেন তাঁরা এমন ‘অশ্লীল’ ভিডিও তৈরি করেছেন? সেই প্রশ্ন জানতে চাওয়া হয়। এমন গান তৈরি করার জন্য তাঁদের মেরে ফেলা উচিত বলেও মন্তব্য করা হয়। নিজেরের দোপেরিয়া যাওয়ার কথা ফেসবুক লাইভে জানিয়েছিলেন সন্নতি ও শ্রী। মনে করা হচ্ছে, সেখান থেকেই দুষ্কৃতীরা তাঁদের লোকেশন জেনে নেয়। আর আগে থেকে পরিকল্পনা করে এই আক্রমণ করে। তাহলে কি এরপর থেকে আর স্বাধীনভাবে কাজ করতে পারবেন না? প্রশ্ন তোলেন শ্রী। দুই মহিলা ইউটিউবারের ওপর এমন হামলার নিন্দা করেছেন অনেকে। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে ডেকেও পাঠানো হয়েছে বলে খবর। 

[আরও পড়ুন: পুড়ে গিয়েছে শ্বাসনালি, এখনও সংকটজনক বাংলাদেশি কমেডিয়ান আবু হেনা রনি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে