BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

দিল্লির রাস্তায় হেলমেট ছাড়াই বাইকে সওয়ার সারা, থানায় অভিযোগ দায়ের

Published by: Sandipta Bhanja |    Posted: April 11, 2019 4:27 pm|    Updated: April 11, 2019 4:27 pm

A case filed against Sara Ali Khan with Delhi Police

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সারা আলি খান যে ইমতিয়াজ আলির ছবির কাজে ব্যস্ত সে খবর আগেই প্রকাশ্যে এসেছে। আপাতত দিল্লিতে চলছে ইমতিয়াজের ‘লাভ আজ কাল’ সিক্যুয়েলের কাজ। আর সেই কারণেই সারা এখন রয়েছেন সেখানে। সূত্রের খবর অনুযায়ী, এই অভিনেত্রী সম্প্রতি দিল্লি পুলিশের খপ্পড়ে পড়েন। রাজধানীর রাস্তায় হেলমেট ছাড়াই বাইকে সওয়ার হয়েছিলেন সারা। বাইক চালাচ্ছিলেন কার্তিক আরিয়ান। দিনের আলোয় প্রকাশ্যে এভাবে বলিউডের দুই সেলিব্রিটিকে ঘুরতে দেখে চিনতে পারেন ভক্তরা। ব্যস, আর যায় কোথায়! তড়িঘড়ি মুঠোফোনে বন্দি হয় সারা-কার্তিকের সেই বাইক বিহারের মুহূর্ত। সেই ভিডিও আপাতত নেটদুনিয়ায় ভাইরাল। আর বিপত্তিটা ঘটে এখানেই।

[আরও পড়ুন: কবাডি শিখতে গোটা উত্তর ভারতটাই চষে ফেলেছেন রিচা চাড্ডা ]

হেলমেট ছাড়া বাইকে চড়ে ঘোরার জন্য ট্রোলড হন সারা। আর সেই ভিডিও দিল্লিরই জনৈক এক ব্যক্তি মারফত পৌঁছয় পুলিশের হাতে। তিনিই সারার বিরুদ্ধে হেলমেট ছাড়া বাইক সওয়ারি হওয়ার অভিযোগ তুলে লিখিত অভিযোগ দায়ের করেন সারা আলি খানের বিরুদ্ধে। এবং এটাও উল্লেখ করেন যে, খ্যাতনামা অভিনেত্রী হওয়ার সুবাদে তিনি যেন কোনওরকম ছাড় না পান। দিল্লি পুলিশের তরফে সারাকে নোটিস পাঠানো হয়েছে। সেই নোটিসে উল্লেখ করা হয়েছে যে, ট্রাফিক নিয়মভঙ্গের জন্য সংশ্লিষ্ট বিভাগের তরফ থেকে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হতে পারে।

[আরও পড়ুন: রাজধানীতে বাইকে চড়ে ঘুরছেন বিক্রান্ত-দীপিকা, ভাইরাল ভিডিও]

সূত্রের খবর অনুযায়ী, সারা এবং কার্তিক ‘লাভ আজ কাল ২’-এর জন্যই সেসময়ের শুটিং করছিলেন। আর সেই মুহূর্তকেই বন্দি করা হয়েছে বলে দাবি তাঁদের। শুটিং চলাকালীনই সারার বিরুদ্ধে এই অভিযোগ ওঠে। সদ্য দিল্লিতে ‘লাভ আজ কাল ২’-এর প্রথম শিডিউলের শুট সেরেছেন সারা এবং কার্তিক। শুটিংয়ের পাশাপাশি এই দুই অভিনেতা-অভিনেত্রীর ঘনিষ্ঠ বন্ধুত্ব নিয়েও আজকাল বলিপাড়া চর্চায় বেশ মশগুল। ‘কেদারনাথ’ দিয়ে বলিউডে পদার্পণ করার পর রণবীর সিংয়ের সঙ্গে ‘সিম্বা’-তেও অভিনয় করেছেন। যার বক্সঅফিস রিপোর্ট বলছে, অভিনেত্রী হিসেবে সারা সুপারহিট!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে