BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

গোমাংস রান্না করা নিয়ে মন্তব্য, অভিনেত্রী দেবলীনার বিরুদ্ধে FIR

Published by: Sayani Sen |    Posted: January 19, 2021 5:28 pm|    Updated: January 19, 2021 6:06 pm

An Images

কলহার মুখোপাধ্যায়, বিধাননগর: গোমাংস রান্না করা নিয়ে মন্তব্য করার জেরে কট্টরপন্থীদের রোষের শিকার অভিনেত্রী দেবলীনা দত্ত (Debolina Dutta)। সোশ্যাল মিডিয়ায় লাগাতার পাচ্ছেন গণধর্ষণ এবং খুনের হুমকি। এবার তাঁর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিলেন আইনজীবী তরুণজ্যোতি তিওয়ারি। বাগুইআটি থানায় অভিযোগ দায়ের হয়েছে অভিনেত্রীর বিরুদ্ধে। “আদালতে বুঝে নেব” বলেই পালটা প্রতিক্রিয়া দেবলীনার।

ঘটনার সূত্রপাত একটি টেলিভিশন চ্যানেলের চ্যাট শোয়ে। বিজেপি নেতা দিলীপ ঘোষকে প্রশ্ন করার সময় পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়ের (Anindya Chatterjee) কথার সূত্র ধরে দেবলীনা জানান, তিনি নিজে নিরামিষভোজী হলেও প্রয়োজনে পুজোর সময় কারও বাড়ি গিয়ে গরুর মাংস পর্যন্ত রান্না করে দিতে পারেন। এই মন্তব্যের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় অশালীন মন্তব্য করা হয় অভিনেত্রীকে। অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়। অভিনেত্রীর মাকে উল্লেখ করেও কুমন্তব্য করা হয়। দেবলীনাকে খুন ও গণধর্ষণের হুমকিও দেওয়া হয়। সেই সমস্ত স্ক্রিনশট শেয়ার করেন দেবলীনার স্বামী তথাগত মুখোপাধ্যায়। যাদবপুর থানায় এফআইআরও করা হয়।

[আরও পড়ুন: ‘ক্ষমতা থাকলে সায়নীর গায়ে হাত দিয়ে দেখাও’, নাম না করে তথাগত রায়কে তোপ মমতার]

তারই পালটা হিসাবে মঙ্গলবার বাগুইআটি থানায় (Baguiati Police Station) দেবলীনার বিরুদ্ধে এফআইআর আইনজীবীর। শুধু অভিযোগ দায়ের করেই থেমে যাননি তরুণজ্যোতি তিওয়ারি। আরও একবার সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী দেবলীনা এবং সায়নী ঘোষের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি।

কে বা কারা সায়নী বা দেবলীনার মত স্বঘোষিত বুদ্ধিজীবীদের হুমকি উল্টোপাল্টা দিচ্ছে জানিনা। কিন্তু গত কালকে বলেছিলাম,…

Posted by Tarunjyoti Tewari on Monday, 18 January 2021

উল্লেখ্য, দিনকয়েক আগে একটি অনুষ্ঠানে বাংলার সংস্কৃতি নিয়ে মন্তব্য করেন সায়নী। তারপর ২০১৫ সালে তাঁর টুইটার হ্যান্ডেল থেকে করা একটি টুইট নিয়ে শোরগোল পড়ে যায়। ওই টুইটের মাধ্যমে হিন্দু ধর্মকে অপমান করা হয়েছে বলে দাবি করেন মেঘালয়ের প্রাক্তন রাজ্যপাল তথাগত রায় (Tathagata Roy)। অভিনেত্রীর বিরুদ্ধে রবীন্দ্র সরোবর থানায় অভিযোগ দায়ের করেন তিনি। যদিও মঙ্গলবারের সভা থেকে এ প্রসঙ্গে বিজেপিকে একহাত নেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

[আরও পড়ুন: প্রেম পর্বের শুরু? একসঙ্গে এই কাজটিও করে ফেললেন যশ ও নুসরত! সাক্ষী ইনস্টাগ্রাম]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement