BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অন্তঃসত্ত্বা অনুষ্কা! ফের ভাইরাল ছবি ঘিরে শোরগোল

Published by: Sandipta Bhanja |    Posted: June 20, 2020 1:17 pm|    Updated: June 20, 2020 1:17 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে, যেখানে কালো পোশাকে অনুষ্কা শর্মার ‘বেবি বাম্প’ দেখা যাচ্ছে! আর ভারতীয় ক্রিকেট দুনিয়ার ফার্স্টলেডিকে আদর করে জড়িয়ে রয়েছেন স্বামী বিরাট কোহলি। ঠিক এরকমই একটি ছবি নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। তাহলে কি এবার সত্যি সত্যিই মা হতে চলেছেন অনুষ্কা? কৌতূহলীদের ভিড়ের অন্ত নেই!

লকডাউনে বিগত তিন মাস ধরেই একের পর এক দুঃসংবাদে ক্লান্ত অনেকে। তাই সুখবরের আশায় অনেকেই রয়েছেন। এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল অনুষ্কার একটি ছবি। বিয়ের পর থেকেই বিরাট (Virat Kohli) এবং অনুষ্কার সম্পর্কের রসায়ন বারবার এসেছে খবরের শিরোনামে। শুধু যে সেলেব দম্পতি বলে, তা নয়। নজর কেড়েছে তাঁদের একে অপরের প্রতি ভালবাসা, বিশ্বাস, সম্মান প্রদর্শনের একাধিক মুহূর্ত। তবে এসবের সঙ্গে সঙ্গেই বারবার গুঞ্জন উঠেছে অনুষ্কার (Anushka Sharma) মা হওয়ার খবর নিয়ে। কখনও হেসে উড়িয়েছেন তো কখনও দৃঢ় কণ্ঠে প্রতিবাদ করেছেন অভিনেত্রী। এবার ফের সেই একই গুঞ্জন শোনা গেল। তবে ব্যাপারটা এবার একটু সিরিয়াস। সত্যিই কী ভারতীয় ক্রিকেট দুনিয়ার ফার্স্ট লেডি অন্তঃসত্ত্বা?

[আরও পড়ুন: কঠিন সময়ে নিঃশব্দেই ফিল্ম ইন্ডাস্ট্রির পাশে সৌরভ, ‘দাদার কীর্তি’তে আপ্লুত প্রসেনজিৎ]

Virat-Anushka

তবে সমালোচকদের মুখে আবারও পুড়ল! কারণ যে ছবি ভাইরাল হয়েছে তা সম্পূর্ণ ভুয়ো। উল্লেখ্য, জেনেলিয়া আর রীতেশ দেশমুখ এরকমই একটি ছবি তুলেছিলেন। যা তাঁদের সোশ্যাল মিডিয়ায় জ্বলজ্বল করছে। সেই ছবিতেই ফটোশপে এডিট করে বসানো হয়েছে বিরাট-অনুষ্কার মুখ। একেবারেই বিভ্রান্তিকর একটি ছবি। প্রসঙ্গত, অনুষ্কা শর্মা সম্প্রতি একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে, “এই সব সুখবর চেপে রাখার নয়, যখন হওয়ার তখন সকলেই তা দেখতেও পারবেন। জানতেও পারবেন।”

[আরও পড়ুন: ‘ইন্ডাস্ট্রিতে তখন বুম্বার সঙ্গে ওর প্রেম’, শ্রীলেখার এই অভিযোগের ভিত্তিতে মুখ খুললেন ঋতুপর্ণা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement