BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

২৫ বছরের ছায়াসঙ্গীর জীবনাবসান, লকডাউনের মধ্যেই শেষকৃত্যে উপস্থিত হলেন আমির

Published by: Bishakha Pal |    Posted: May 13, 2020 6:21 pm|    Updated: May 13, 2020 6:21 pm

Aamir Khan and Kiran Rao attend longtime assistant Amos’ funeral

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যক্তিগত সহকারী তথা বলিউড সফরে আমির খানের ছায়াসঙ্গী আমোস পল নাদারের শেষকৃত্যে উপস্থিত হলেন সস্ত্রীক অভিনেতা। বুধবার হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন তিনি। দীর্ঘদিন ধরে আমির ও কিরণের ব্যক্তিগত সহযোগী ছিলেন তিনি। আমোস পল নাদেরকে মুম্বইয়ে সমাধিস্থ করা হয়। লকডাউনের মধ্যেও আমোসের শেষকৃত্যে উপস্থিত হওয়ায় অভিনেতার প্রশংসা করেছেন অনেকে। কারণ আমোস কোনও বিখ্যাত ব্যক্তি ছিলেন না। শুধু ব্যক্তিগত সম্পর্কের খাতিরেই তাঁর শেষকৃত্যে উপস্থিত হন অভিনেতা। আমির ও কিরণের ছবি এখন ভাইরাল নেটদুনিয়ায়।

আমির ও কিরণ, দু’জনকেই মাস্ক পরে আমোসের শেষকৃত্যে উপস্থিত হতে দেখা গিয়েছে। গোরস্থানে মুখোশ পরে উপস্থিত হয়েছিলেন আরও অনেকে। সমস্ত রকম স্বাস্থ্যবিধি ও সতর্কতা অবলম্বন করেই আমোসের শেষকৃত্য সম্পন্ন হয়। অনেকে কোলাকুলি করে সৌহার্দ্য বিনিময় করেন। যদিও আমিরকে খুব বেশি কারওর সঙ্গে কোলাকুলি করতে দেখা যায়নি। দূর থেকেই বেশিরভাগের সঙ্গে আলাপচারিতা সেরেছেন তিনি। গুটিকয়েক মানুষের সঙ্গে তিনি কোলাকুলি করেন। আমোসের কফিনের পাশে দাঁড়িয়ে আমির ও কিরণকে নিঃশব্দে প্রার্থনা করতেও দেখা যায়।

[ আরও পড়ুন: গানের মাধ্যমে সুদিনের স্বপ্ন বুনলেন সংগীত শিল্পীরা, মিউজিক ভিডিওয় উপরি পাওনা পরমব্রত ]

গত ২৫ বছর ধরে আমিরের সঙ্গে কাজ করেন আমোস। আমির ও কিরণের টিমের অংশ ছিলেন তিনি। বুধবার সকালে আচমকাই হৃদরোগে আক্রান্ত হন আমোস। তাঁকে তৎক্ষণাৎ হাসপাতালে নিয়ে যার অভিনেতার টিম। কিন্তু আমোসকে বাঁচানো যায়নি। আমিরের বন্ধু করিম হাজি জানিয়েছেন, “আমোস একজন সুপারস্টারের সাথে কাজ করতেন। অথচ তাঁর জীবন ছিল অত্যন্ত সাদাসিধে। দুর্দান্ত মানুষ ছিলেন তিনি। কঠোর পরিশ্রমী ছিলেন। তাঁর কোনও বড় অসুখ ছিল না। আচমকাই মারা গেলেন। তাঁর মৃত্যু অত্যন্ত মর্মস্পর্শী। আমির ও কিরণ দু’জনেই ভেঙে পড়েছেন। আমির আমাদের একটি মেসেজ পাঠিয়েছেন। সেখানে বলেছেন তাঁর অবর্ণনীয় ক্ষতি হয়ে গেল। আমরা আমোসকে মিস করব।”

[ আরও পড়ুন: দুস্থদের জন্য গিভ ইন্ডিয়ার তহবিলে অর্থ দিলেই ভিকি কৌশলের সঙ্গে ভিডিও চ্যাটের সুযোগ ]

বুধবার আমির খান এক সহ-অভিনেতাও প্রয়াত হয়েছেন। তিনি সাইপ্রসাদ গুন্ডেকর। ‘PK’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। এছাড়া ‘রক অন’ ছবিতেও অভিনয় করেছিলেন সাই। দীর্ঘদিন ব্রেন ক্যানসারে ভুগছিলেন তিনি। চিকিৎসা করাতে লস অ্যাঞ্জেলস গিয়েছিলেন। কিন্তু তাঁকে বাঁচানো গেল না। অভিনেতার মৃত্যু শোক প্রকাশ করেছেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে