BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

দুস্থদের জন্য গিভ ইন্ডিয়ার তহবিলে অর্থ দিলেই ভিকি কৌশলের সঙ্গে ভিডিও চ্যাটের সুযোগ

Published by: Sandipta Bhanja |    Posted: May 13, 2020 5:09 pm|    Updated: May 13, 2020 5:09 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপনি কি গেম খেলতে ভালবাসেন? ভিকি কৌশলের অন্ধভক্ত? তাহলে কিন্তু আপনার জন্যে বিশেষ সুযোগ অপেক্ষা করছে। আমরা প্রায়ই ভাবি, কখনও যদি সুযোগ মিলত প্রিয় তারকার সঙ্গে বসে নানা ধরনের মজার মজার খেলায় মেতে ওঠার! কিংবা গেম খেলতে খেলতেই পারিপার্শ্বিক বিভিন্ন ইস্যু নিয়ে আলোচনা করার, তাঁকে আরও কাছ থেকে চেনার, তাহলে মন্দ হত না! অল্প-বিস্তর এমন ভাবনা মনে  হয়তো অনেকের মাথাতেই উঁকি দেয়। সেরকমই সুযোগ আসতে চলেছে এবার ভিকি কৌশলের অনুরাগীদের জন্য। কারণ সেরকমই এক সুযোগ করে দিচ্ছেন এই বলিউড অভিনেতা। তার জন্যে অবশ্য একটি শর্তও রেখেছেন ‘উড়ি স্টার’।

কী শর্ত? ভিকি কৌশলের সঙ্গে সান্ধ্যকালীন ভিডিও চ্যাটের মাধ্যমে গেম খেলতে হলে আপনাকে প্রথমে এই কঠিন সময়ে দুস্থদের পাশে দাঁড়াতে হবে। তা কীভাবে? বাতলে দিয়েছেন অভিনেতা নিজেই। গিভ ইন্ডিয়া এবং ফ্যান কাইন্ড অফিশিয়াল নামে দুই সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন অর্জুন। কারণ, এই দুই সংস্থার তরফে দুস্থদের আর্থিক সাহায্য কিংবা রেশন বিলি করার উদ্যোগ নেওয়া হয়েছে। আর তাদের এই মানবিক উদ্যোগেই শামিল হলেন ভিকি কৌশল। তাই যেসব অনুরাগীরা গিভ ইন্ডিয়ার ত্রাণ তহবিলে অনুদান দেবেন, তাঁরাই অভিনেতার সঙ্গে বসে ভিডিও চ্যাট করার এবং গেম খেলার সুযোগ পাবেন।  

[আরও পড়ুন: গায়িকা কণিকা কাপুরের প্লাজমা করোনা চিকিৎসার জন্য নেওয়া হবে না]

ত্রাণ তহবিলে যাঁরা অনুদান দেবেন, তাঁদের মধ্য থেকে লাকি ড্রয়ের মাধ্যমে যে কোনও ৩ জনকে বেছে নেওয়া হবে। তাঁরাই একমাত্র ভিকি কৌশলের সঙ্গে ভার্চুয়ালি গেম খেলার সুযোগ পাবেন। আর আপনি যদি, ভিকির অনুরাগী হন, তাহলে এ যে আপনার জন্য সুবর্ণ সুযোগ হবে, সেকথাও কিন্তু বলছেন নেটিজেনদের একাংশ। কী করে ওই সংস্থায় অর্থসাহায্য করবেন, তা বিশদে জানিয়ে দিয়েছেন অভিনেতা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Loading… A virtual games night with me! We’ll get to know each other, play some dumb charades and have a great evening. Sounds fun na? Promise you it will be! Now, to make this come true, all YOU have to do is log on to fankind.org/vicky and donate. Your contribution will help @give_india provide ration kits to daily wage workers who are struggling to feed themselves and their families. And 3 lucky donors will hangout with me for a virtual games night! To make your impact even bigger, A.T.E Chandra foundation will be adding 25% of the total donations we raise as a matching amount, thereby multiplying your impact. Let’s do our bit and help each other in this hour of need. (Link in bio) | @fankindofficial #FankindXVicky

A post shared by Vicky Kaushal (@vickykaushal09) on

[আরও পড়ুন: ‘৬ বছর ধরে আত্মনির্ভর ভারতের জন্যই টাকা জমাচ্ছিলেন’, মোদিকে কটাক্ষ অনুরাগের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement