৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

আসছে পিকে ২? আমির-রণবীরের জুটি বাঁধার খবরে শোরগোল বলিউডে

Published by: Akash Misra |    Posted: November 27, 2021 9:46 pm|    Updated: November 27, 2021 9:47 pm

Aamir Khan and Ranbir Kapoor Join Hands for a Film | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডি সিনেমাপ্রেমীদের এবার বড়সড় সারপ্রাইজ দিতে চলেছেন আমির খান (Aamir Khan) ও রণবীর কাপুর (Ranbir Kapoor)। বেশ কয়েকদিন ধরেই মায়ানগরীর আশপাশে কান পাতলেই শোনা যাচ্ছে এ খবর। সূত্রের খবর অনুযায়ী, খুব শীঘ্রই নাকি চমকে দেওয়া দুই চরিত্রে দেখা যাবে আমির খান ও রণবীর কাপুরকে।

বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, সম্প্রতি এক খ্যাতনামা পরিচালকের সঙ্গে নাকি নতুন ছবি নিয়ে কথা হয়েছে আমির ও রণবীরের। সূত্রের খবর অনুযায়ী, দুই অভিনেতাই পছন্দ করেছেন এই ছবির চিত্রনাট্য। দুজনের তরফ থেকেই নাকি সবুজ সংকেত পেয়েছেন এই পরিচালক।

কে এই পরিচালক? কোন ছবি?

সূত্রের তরফ থেকে পরিচালকের নাম আপাতত জানা না গেলেও, গুঞ্জনে শোনা যাচ্ছে রাজকুমার হিরানির নাম। সঙ্গে অনেকেই মনে করছেন, হয়তো ‘পিকে টু’ (PK 2) ছবিরই চিত্রনাট্য় পড়েছেন রণবীর ও আমির। তবে এই নিয়ে দুই অভিনেতার কাছ থেকে কোনও মন্তব্য পাওয়া যায়নি। যেহেতু ‘পিকে’ ছবিতে একটি ছোট্ট চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল রণবীরকে। সেই কারণেই এই গুঞ্জন।

[আরও পড়ুন: Sreelekha Mitra: ‘তুমিই সেরা সুন্দরী!’ মুনমুন সেনকে পাশে নিয়ে আদরমাখা পোস্ট শ্রীলেখার ]

বলিউড সূত্রে পাওয়া খবর অনুযায়ী, ২০২২ সালের শুরুর দিকেই নাকি এই ছবির শুটিং শুরু হবে।

আপাতত, ‘লাল সিং চাড্ডা’র (Lal Singh Chaddha) প্রচার নিয়েই ব্যস্ত রয়েছেন আমির খান। 2022 সালে মুক্তি পাবে এই ছবি। সম্প্রতি প্রকাশ পেয়েছে এই ছবির নতুন পোস্টারও। অন্যদিকে, বহুদিন ধরেই আটকে রয়েছে আলিয়া ও রণবীরের ‘ব্রহ্মাস্ত্র’ ছবির মুক্তি। তবে সূত্রের খবর যদি সত্যি হয়, তাহলে দুই অভিনেতার অনুরাগীরা যে দারুণ এক সারপ্রাইজ পেতে চলেছেন, তা নিয়ে কোনও সন্দেহ নেই।

[আরও পড়ুন: প্রতারক ব্যবসায়ীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফাঁস, অস্বস্তিতে জ্যাকলিন ফার্নান্ডেজ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে