৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

প্রতারক ব্যবসায়ীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফাঁস, অস্বস্তিতে জ্যাকলিন ফার্নান্ডেজ

Published by: Biswadip Dey |    Posted: November 27, 2021 1:04 pm|    Updated: November 27, 2021 1:05 pm

Actress Jacqueline Fernandez's romantic selfie with conman Sukesh Chandrasekhar sparks controversy। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্বস্তি বাড়ল জ্যাকলিন ফার্নান্ডেজের (Jacqueline Fernandez)। এক আর্থিক তছরুপের মামলায় এর আগেই ED তলব করেছিল তাঁকে। কয়েকশো কোটি টাকার এই তছরুপের মামলায় মূল অভিযুক্ত ঠগবাজ সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrasekhar)। আর এই মামলার এক গুরুত্বপূর্ণ সাক্ষী জ্যাকলিন। বলিউড অভিনেত্রী দাবি করেছিলেন, তিনি চন্দ্রশেখরকে চেনেন না। কিন্তু এবার এক সর্বভারতীয় সংবাদমাধ্যম ফাঁস করল এমন এক ছবি যেখানে অভিযুক্ত চন্দ্রশেখরের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে তাঁকে। আর এই ছবি ঘিরেই নতুন করে বিতর্ক ঘনিয়েছে। মনে করা হচ্ছে, এই ছবির জেরেই বিপদ বাড়তে পারে জ্যাকলিনের।

সূত্রানুসারে, গত এপ্রিল থেকে জুন মাসের মধ্যে ওই ছবি তোলা হয়েছে। সেই সময় অন্তর্বর্তীকালীন জামিনে মুক্ত ছিলেন চন্দ্রশেখর। ইডি সূত্রে জানা গিয়েছে, চেন্নাইয়ে চারবার সাক্ষাৎ হয়েছে জ্যাকলিন ও চন্দ্রশেখরের। ছবিতে দেখা যাচ্ছে চন্দ্রশেখর জ্যাকলিনের গালে চুম্বন করছেন। আর সেই ছবি আয়নার প্রতিফলনে সেলফি হিসেবে তুলে রাখছেন। অভিযোগ, তাঁর হাতে ধরা আইফোন ১২ ফোনটি দিয়েই তিনি ইজরায়েলের সিমকার্ডের সাহায্যে প্রতারণা করেছিলেন চন্দ্রশেখর।

এই মুহূর্তে দিল্লির রোহিণী জেলে বন্দি রয়েছেন চন্দ্রশেখর। অভিযুক্তের বিরুদ্ধে মূল অভিযোগ, এক বছর ধরে জনৈক ব্যবসায়ীর থেকে ২০০ কোটি টাকা নেওয়ার। এছাড়াও ২০টি বিভিন্ন অর্থ তছরুপের মামলায় জড়িয়ে রয়েছে সে। তাঁর বিরুদ্ধে এই অভিযোগও রয়েছে সে জেলের ভিতরও একটি চক্র চালাচ্ছে।

মামলার অন্যতম অভিযুক্ত হিসেবে উঠে এসেছে সুকেশের স্ত্রী লীনা মারিয়া পালের নামও। এই মামলায় সুকেশ, লীনা-সহ আরও কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে। লীনাও অভিনেত্রী। জন আব্রাহাম অভিনীত ‘মাদ্রাজ ক্যাফে’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি। এছাড়াও একাধিক মালয়ালম ও অন্য ভাষার ছবিতে তাঁকে অভিনয় করতে দেখা গিয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে