১৪  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রাতবিরেতে শাহরুখের বাড়িতে আমির খান! ব্যাপারটা কী?

Published by: Akash Misra |    Posted: August 9, 2022 3:53 pm|    Updated: August 9, 2022 4:19 pm

Aamir Khan and Shah Rukh Khan met at Mannat on August 5 and this has a 'Laal Singh Chaddha' | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছবি প্রচার কীভাবে করতে হয়, তা একেবারে জলভাত করে ফেলেছেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খান। তাই তো ‘লাল সিং চাড্ডা’ মুক্তির আগে নতুন নতুন পন্থা কাজে লাগাচ্ছেন আমির (Aamir Khan)। রিয়্যালিটি শো ঘুরছেন, সাংবাদিক বৈঠকে নানা প্রশ্নের উত্তর দিচ্ছেন। আর এবার আমির যেটা করলেন, তা দেখে অনুরাগীরা একপ্রকার বিস্মিত। 

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি শাহরুখের ‘মন্নতে’ হাজির হয়েছিলেন আমির খান। খবর অনুযায়ী, শাহরুখের বাড়িতে আমিরের এই যাওয়া ছিল একেবারে আকস্মিক। আর এই কাণ্ডটা আমির ঘটিয়েছেন লোকচক্ষুর অন্তরালে।

শাহরুখের বাড়ি গিয়ে কী করলেন আমির? সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, শাহরুখকে আগেভাগে ‘লাল সিং চাড্ডা’ (Lal Singh Chaddha) ছবিটি দেখানোর জন্যই মন্নতে গিয়েছিলেন আমির। একসঙ্গে মিলে ছবিটা দেখেন এবং ছবি শেষে বিস্তর আলোচনাও করেন। শাহরুখ ও আমিরের ঘনিষ্ঠমহল থেকে পাওয়া খবর অনুযায়ী, ‘লাল সিং চাড্ডা’ দেখে প্রশংসায় পঞ্চমুখ শাহরুখ। এমনকী, শাহরুখ জানিয়েছেন, এই ছবি নাকি রেকর্ড ব্যবসা করবে। শাহরুখের মুখ থেকে এমন প্রশংসা পেয়ে আপ্লুত আমির খান। অন্যদিকে জানা গিয়েছে, ‘পাঠান’ ছবির মুক্তির আগে শাহরুখ যাবেন আমিরের বাড়ি। তাঁকে দেখাবেন ‘পাঠান’। আমিরকে নাকি এমন কথাও দিয়েছেন শাহরুখ।

[আরও পড়ুন: ছবি তোলা নিয়ে পাপারাৎজিদের সঙ্গে বচসায় জড়ালেন তাপসী পান্নু, ভাইরাল ভিডিও ]

Aamir Khan's Laal Singh Chaddha trailer to release on IPL finale

তবে চমক রয়েছে অন্যদিকে। ঘনিষ্ঠসূত্রে পাওয়া খবর অনুযায়ী, আমিরের ‘লাল সিং চাড্ডা’ ছবিতে দেখা যাবে শাহরুখকেও! ছবির সেই অংশটা দেখার জন্য নাকি মুখিয়ে ছিলেন ‘কিং খান’।

‘লাল সিং চাড্ডা’র চরিত্রে অভিনয়ের জন্য কী না করেছেন আমির? মোট ছ’ মাস ধরে জোর কসরত করতে হয়েছে তাঁকে। কমাতে হয়েছে শরীরের ওজন। একদম ছিপছিপে চেহারায় ধরা দিয়েছেন ক্যামেরার সামনে। দিনরাত শারীরিক কসরত করে প্রায় ২০ কেজি ওজন ঝরিয়ে ফেলেছেন মিস্টার পারফেকশনিস্ট। লাল সিং চাড্ডার চরিত্রে কেমন লাগছে তাঁকে? সম্প্রতি প্রকাশ্যে এসেছে আমিরের সেই লুক। হলুদ পাগড়ি, হাতে কড়া, দাড়ি-গোঁফে পুরোপুরি পালটে গিয়েছে অভিনেতার চেহারা। পুরোদস্তুর লাল সিং চাড্ডা হয়ে উঠেছেন তিনি। পাশাপাশি এও জানা গিয়েছে যে দেশের বতর্মান রাজনৈতিক প্রেক্ষাপটও জায়গা পেয়েছে আমিরের ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেকে।

shahrukhkhan

হলিউড ক্লাসিকের রিমেক হলেও আদ্যোপান্ত ভারতের প্রেক্ষাপটে লেখা হয়েছে এই ছবির কাহিনি। ভারতের বেশ কিছু গুরুত্বপূর্ণ রাজনৈতিক ঘটনা এবং তাঁর পট পরিবর্তন ধরা দেবে এই ছবিতে। সূত্রের খবর, ‘লাল সিং চাড্ডা’য় উঠে আসবে ’৯২-এর বাবরি মসজিদ ধ্বংসের কাহিনির পাশাপাশি গুজরাটের মুখ্যমন্ত্রী থেকে দেশের প্রধানমন্ত্রী পদে নরেন্দ্র মোদির উত্থানের গল্প। নয়ের দশক থেকে বর্তমান রাজনৈতিক পরিস্থিতির পরিবর্তিত রূপের আদলেই সাজানো হয়েছে ছবির চিত্রনাট্য।

[আরও পড়ুন: সলমনের ছবি থেকে বাদ শেহনাজ! রেগেমেগে সল্লুকে ইনস্টাগ্রামে আনফলো অভিনেত্রীর ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে