৭  আশ্বিন  ১৪২৯  রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ছবি তোলা নিয়ে পাপারাৎজিদের সঙ্গে বচসায় জড়ালেন তাপসী পান্নু, ভাইরাল ভিডিও

Published by: Akash Misra |    Posted: August 9, 2022 11:09 am|    Updated: August 9, 2022 1:26 pm

Taapsee Pannu Gets Into Argument with Paparazzi | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে ছবি শিকারিদের সঙ্গে অভিনেতা-অভিনেত্রীদের বচসা নতুন নয়। সলমন খান থেকে শুরু করে শাহরুখ, কঙ্গনা রানাওয়াত, বরুণ ধাওয়ান, অনুষ্কা, দীপিকাদের সঙ্গে হামেশাই পাপারাৎজিদের ঝামেলা শুরু হয়। ছবি তোলার জন্য যেভাবে তারকাদের পিছনে ছুটতে থাকেন পাপারাৎজিরা, তা অনেক সময়ই বিরক্তির কারণ হয়ে দাঁড়ায়। ঠিক যেমন সম্প্রতি তাপসী পান্নু বচসায় জড়ালেন পাপারাৎজিদের সঙ্গে।

ঘটনাটা একটু বিশদে বলা যাক। সোমবার নতুন ছবি ‘দোবারা’র প্রচারের জন্য মুম্বইয়ের এক কলেজে এসেছিলেন তাপসী পান্নু। অনুষ্ঠানে আসতে দেরি হওয়ায় পাপারাৎজিদের ছবি তোলার আগেই অনুষ্ঠানে ঢুকে পড়েন তাপসী। আর সেখানেই বাঁধে গণ্ডগোল। অনুষ্ঠান শেষে তাপসী বের হতেই, ছবি শিকারিরা রীতিমতো ক্ষোভ উগড়ে দিলেন তাপসীর ওপর। দেরি করে অনুষ্ঠানে আসার জন্য তাপসীকে রীতিমতো দুষতে শুরু করলেন তাঁরা। পাপারাৎজিদের চিল চিৎকার শুনে তাপসী বলে ওঠেন, ‘আমাকে যা বলা হয়েছিল আমি তা করেছি, আপনারা আমার উপরে কেন চিৎকার করছেন?’ যখন পাপারাৎজিরা বলতে থাকেন তাঁরা অপেক্ষা করছিলেন ছবির জন্য তখন একজনের দিকে তাকিয়ে তাপসী বলে ওঠেন, ‘দয়া করে আমাকে সম্মান দিয়ে কথা বলুন, আমি শুধুমাত্র নিজের কাজ করছি। সমস্ত জায়গায় আমাকে যে সময়ে আসতে বলা হয়, আমি তখনই আসি। আপনি যদি আমাকে সম্মান দিয়ে কথা বলেন, আমিও বলব।’

[আরও পড়ুন: সলমনের ছবি থেকে বাদ শেহনাজ! রেগেমেগে সল্লুকে ইনস্টাগ্রামে আনফলো অভিনেত্রীর]

কয়েকদিন আগে ‘সাবাশ মিতু’ ছবিতে মিতালি রাজ হয়ে সিনেপর্দায় হাজির হয়েছিলেন তাপসী পান্নু। ছবি খুব একটা না চললেও, প্রশংসিত হয়েছেন তাপসী। আর এবার অনুরাগ কাশ্যপের নতুন থ্রিলার ছবিতে তাপসীকে দেখা যাবে একেবারে নতুন অবতারে। ছবির নাম ‘দোবারা’।

ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অফ মেলবোর্নেও দেখানো হবে তাপসী পান্নুর ‘দোবারা’ (Do Baaraa)। সেখানেই হবে এই ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার। তাপসী পান্নু (Tapsee Pannu) ও পাভেল গুলাটি অভিনীত এই থ্রিলার ফিল্মে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন টলিউডের শাশ্বত চট্টোপাধ্যায়ও। সম্প্রতি প্রকাশ্যে এসেছে এই ছবির ট্রেলার। ট্রেলার দেখেই ইঙ্গিত মিলেছে, এই ছবি মোটেই অন্যান্য বলিউড ছবির মতো নয়।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

তাপসী পান্নু বরাবরই অন্যধরনের সিনেমা করে থাকেন। তাই তো বলিউডের অন্য নায়িকাদের পাশাপাশি আলাদা নজর কেড়েছেন তাপসী। অনুরাগ কাশ্যপের সঙ্গে এর আগে ‘মনমরজিয়া’ ছবিতেও অভিনয় করেছিলেন তাপসী। এই ছবিতে তাপসী ছাড়াও ছিলেন অভিষেক বচ্চন ও ভিকি কৌশল। ছবিটি বক্স অফিসে খুব একটা সাড়া না ফেললেও, সমালোচকরা প্রশংসা করেছিলেন।

উল্লেখ্য, কয়েক মাস আগে তাপসী পান্নু (Taapsee Pannu) এবং পরিচালক অনুরাগ কাশ্যপের বাড়িতে হঠাৎই হানা দিলেন আয়কর দপ্তরের আধিকারিকরা। মুম্বইয়ে তাপসী ও অনুরাগের বাড়িতে গিয়ে তল্লাশি চালানো হয়েছিল বলেই জানা গিয়েছিল।

খবর অনুযায়ী, তাপসী পান্নু ও অনুরাগ কাশ্যপের (Anurag Kashyap) পাশাপাশি পরিচালক বিকাশ বেহল ও মধু বর্মা মন্টেনার বাড়িতেও ঢুঁ মারেন আধিকারিকরা। ছবির প্রযোজনা ও বাংলা, হিন্দি, তেলুগু ভাষায় ছবির ডিসট্রিবিউশনের দায়িত্বে রয়েছেন মধু। ২০০৮ সালে আমির খানের সুপারহিট ছবি ‘গজনী’র সহ-প্রযোজকও ছিলেন মধু বর্মা মন্টেনা। এছাড়াও তাঁর আরও একটি পরিচয় রয়েছে। অভিনেত্রী নীনা গুপ্তার মেয়ে মাসাবার স্বামী ছিলেন মন্টেনা। তাঁদের ফ্যান্টমস ফিল্মসেও তল্লাশি চালানো হয় বলে জানা গিয়েছিল।

[আরও পড়ুন: কলকাতায় এসে হলুদ ট্যাক্সিতে ঘুরলেন অক্ষয় কুমার, তবুও মন খারাপ বলিউড তারকার! ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে