BREAKING NEWS

২ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ১৬ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘ভণ্ডামি ত্যাগ করছি’, জন্মদিনের পরই সোশ্যাল মিডিয়া ছাড়লেন আমির খান!

Published by: Suparna Majumder |    Posted: March 15, 2021 6:27 pm|    Updated: March 16, 2021 12:52 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবারই নিজের ৫৬তম জন্মদিন পালন করেছেন। সোমবারই বড় সিদ্ধান্ত নিলেন আমির খান (Aamir Khan)। সোশ্যাল মিডিয়া ছাড়ার কথা ঘোষণা করলেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’।

ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম – সর্বত্র একই পোস্ট দিয়েছেন আমির। অভিনেতা লিখেছেন, “জন্মদিনে আমাকে ভালবাসা ও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন।অসংখ্য ধন্যবাদ। আমার মন ভরে গিয়েছে।আরেকটা খবর আছে, এটা সোশ্যাল মিডিয়ায় আমার শেষ পোস্ট। সোশ্যাল মিডিয়ায় আমি একটু বেশিই সক্রিয়, তাই আমি এই ভণ্ডামি ত্যাগ করছি। আমরা আগে যেভাবে যোগাযোগ রাখতাম সেভাবেই রাখব। আরেকটি কথা, আমির খান প্রোডাকশনস (AKP) একটি অফিশিয়াল চ্যানেল শুরু করেছে! ভবিষ্যতে সেখানে আমার ও আমার সিনেমা সম্পর্কিত যাবতীয় তথ্য পাওয়া যাবে। নাম হচ্ছে, akppl.official। সবার জন্য অনেক ভালবাসা।” নিজের পোস্টের নিচে ইংরাজি হরফে ‘a’ লিখেছেন আমির।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aamir Khan (@_aamirkhan)

[আরও পড়ুন: মাস্কেই কৃষকদের সমর্থন, মুখ ঢেকে গ্র্যামির রেড কার্পেটে প্রতিবাদী Youtuber লিলি সিং]

উল্লেখ্য, গত বছর ‘লাল সিং চড্ডা’র (Lal Singh Chaddha) শুটিংয়ের জন্য তুরস্কে গিয়েছিলেন আমির। তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তায়ইপ এরদোগানের (Recep Tayyip Erdoğan) স্ত্রী এমাইন এরদোগানের (Emine Erdoğan) সঙ্গে দেখা করে বিতর্কে জড়ান ‘মিস্টার পারফেকশনিস্ট’। ভারত বিরোধী রাষ্ট্রপতির স্ত্রীর সঙ্গে খোশগল্পে মাতার জন্য নেট দুনিয়ায় অনেকেই আমির খানকে একহাত নেন। আবার চিনা দ্রব্যের জন্য বিজ্ঞাপনে মুখ দেখানোর জন্য আরএসএস-এর (RSS) মুখপত্র ‘পাঞ্চজন্য’তেও তারকার সমালোচনা করা হয়। সেই জন্যই কি এই সিদ্ধান্ত আমিরের? এমন প্রশ্ন উঠছে। আবার অনেকের মত, মার্কেটিং গুরু আমিরের এ ঘোষণা তাঁর নতুন চ্যানেলের প্রচারের গিমিকও হতে পারে। আবার ছবি সংক্রান্ত কোনও ঘোষণার পূর্বাভাষও হতে পারে। 

[আরও পড়ুন: বিজেপিতে যোগ দিতে কত টাকা নিয়েছেন একজন তারকা? ফাঁস করলেন শ্রীলেখা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement