BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মাস্কেই কৃষকদের সমর্থন, মুখ ঢেকে গ্র্যামির রেড কার্পেটে প্রতিবাদী Youtuber লিলি সিং

Published by: Suparna Majumder |    Posted: March 15, 2021 4:41 pm|    Updated: March 15, 2021 4:42 pm

Lilly Singh shares Pro-Farmers message at Grammys Red Carpet | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্র্যামির (Grammy Awards) রেড কার্পেটে কৃষক আন্দোলনের প্রসঙ্গ তুলে আনলেন ইউটিউবার লিলি সিং (Lilly Singh)। “কৃষকদের পাশে আমি আছি”, নিজের মাস্কে একথা লিখে পাপারাজ্জির ক্যামেরার সামনে পোজ দেন ভারতীয় বংশোদ্ভূত মার্কিন তারকা।

টরোন্টোর এক শিখ পরিবারে জন্ম লিলি সিংয়ের। ফোর্বস ম্যাগাজিনের এক সমীক্ষা অনুযায়ী বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া ইউটিউবারদের (Youtuber) তালিকায় উপরের সারিতে রয়েছেন তিনি। গ্র্যামির রেড কার্পেটের ছবি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন লিলি। ক্যাপশনে লিখেছেন, “রেড কার্পেট ও অ্যাওয়ার্ড শোয়ের ছবি সবসময় বেশি কভারেজ পায় সেটা আমি জানি, তাই এগুলো মিডিয়ার জন্য। ইচ্ছে মতো ব্যবহার করুন।” ক্যাপশনের পাশেও “আই স্ট্যান্ড উইথ ফার্মার্স” (I Stand With Farmers) কথাটি লিখেছেন লিলি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Lilly Singh (@lilly)

[আরও পড়ুন: বিজেপিতে যোগ দিতে কত টাকা নিয়েছেন একজন তারকা? ফাঁস করলেন শ্রীলেখা]

এর আগে দিল্লির কৃষক আন্দোলনের (Farmers Protest) সমর্থনে পোস্ট দিয়েছিলেন মার্কিন পপতারকা রিহানা (Rihanna) এবং পরিবেশ আন্দোলনের তরুণ সৈনিক গ্রেটা থুনবার্গ (Greta Thunberg)। তা নিয়ে বিস্তর হইচই হয়েছিল। সোশ্যাল মিডিয়ায় রিহানাকে একহাত নিয়ে চুপ থাকার পরামর্শ দিয়েছিলেন কঙ্গনা রানাউত। ভারতের অভ্যন্তরীণ বিষয় নিয়ে আন্তর্জাতিক তারকাদের বাইরে থেকে মন্তব্য করা উচিত নয় বলে বিদেশমন্ত্রকের পক্ষ থেকে জানানো হয়েছিল। সেই ঘটনার বেশ কিছুদিন কেটে গিয়েছে। তবে সোমবার গ্র্যামির রেড কার্পেটকে ব্যবহার করে আবারও কৃষক আন্দোলনের প্রসঙ্গ সংবাদের শিরোনামে তুলে আনলেন লিলি সিং।

সাধারণত জানুয়ারি মাসেই গ্র্যামি অনুষ্ঠিত হয়। তবে করোনা (Corona Virus) পরিস্থিতির জন্য তা পিছিয়ে গিয়েছে। এবার রেকর্ড অফ দ্য ইয়ার হয়েছে বিলি আইলিশের (Billie Eilish) গান “এভরিথিং আই ওয়ান্টেড”। সেরা অ্যালবাম হয়েছে টেলর সুইফ্টের (Taylor Swift) ‘ফোকলোর’। সেরা উঠতি তারকার শিরোপা পেয়েছেন মেগান দি স্ট্যালিয়ন (Megan Thee Stallion)। সেরা পপ অ্যালবাম (ভোকাল) ডুয়া লিপার ‘ফিউচার নস্টালজিয়া’।

[আরও পড়ুন: ফের অস্ত্রোপচার অমিতাভ বচ্চনের চোখে, কেমন আছেন বিগ বি?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে