৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ফের অস্ত্রোপচার অমিতাভ বচ্চনের চোখে, কেমন আছেন বিগ বি?

Published by: Suparna Majumder |    Posted: March 15, 2021 2:26 pm|    Updated: March 15, 2021 3:27 pm

Amitabh Bachchan undergoes second eye surgery | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবারও অস্ত্রোপচার হল অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) চোখে। দ্বিতীয় অপারেশন ভালভাবেই হয়েছে। সুস্থ হয়ে উঠছেন। টুইটারে জানালেন বলিউডের ‘শাহেনশা’।

গত বছরও করোনায় (Corona Virus) আক্রান্ত হয়ে হাসপাতালে ভরতি হয়েছেন বিগ বি। তাঁর পাশাপাশি কোভিড (COVID-19) পজিটিভ ছিলেন অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন এবং ছোট্ট আরাধ্যা। ঐশ্বর্য এবং আরাধ্যার মৃদু উপসর্গ থাকায় বাড়িতেই ছিলেন দু’জন। কিন্তু অভিষেককেও হাসপাতালে ভরতি হতে হয়েছিল। বছর আটাত্তরের তারকাকে করোনার ছোবল থেকে সুস্থ করে তোলা কার্যত চ্যালেঞ্জের ছিল নানাবতী হাসপাতালের চিকিৎসকদের কাছে। তবে মনের জোর হারাননি অমিতাভ বচ্চন। করোনাকে হার মানিয়ে আবার শুটিং ফ্লোরে ফিরেছিলেন।

[আরও পড়ুন: প্রার্থী হয়েই মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে টুইট পায়েলের, কটাক্ষ শ্রাবন্তীরও]

চলতি বছরে আবার বিগ বি’র চোখের সমস্যা শুরু হয়। কী হয়েছে অমিতাভ বচ্চনের? সেই বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি। কিন্তু ফেব্রুয়ারির শুরুতেই তাঁর একটি চোখে অস্ত্রোপচার করা হয়েছিল। সেই সময় নিজের ব্লগে বিগ বি লিখেছিলেন, ”স্বাস্থ্যের অবস্থা…অপারেশন…আর কিছু লিখতে পারছি না।” এরপরই উদ্বিগ্ন হয়ে পড়েন অনুরাগীরা। ‘বিগ বি’র সুস্থতা কামনা করেন। সেই হাসপাতালের বিছানায় শুয়েই অনুরাগীদের আশ্বস্ত করেছিলেন অমিতাভ। দুঃসময়ে তাঁর পাশে থাকার জন্য ধন্যবাদ জানিয়েছিলেন। এবার লিখেছেন, “দ্বিতীয় অপারেশনও ভাল হয়েছে… সুস্থ হয়ে উঠছি… সবকিছু ভাল আছে… সবই আধুনিক চিকিৎসা পদ্ধতির আশীর্বাদ আর ডাক্তার এইচএমের হাতের দক্ষতা… জীবন পালটে দেওয়া অভিজ্ঞতা… এবার সেটাও দেখতে পাবেন যা আগে দেখতে পাননি… অসামান্য এক পৃথিবী!”

 

[আরও পড়ুন: ‘১০ বছরে সোনার বাংলা গড়েছেন দিদি’, দলবদলের জল্পনার মাঝেই ভোট প্রচারে দেব ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে