Advertisement
Advertisement
Paayel and Srabanti

প্রার্থী হয়েই মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে টুইট পায়েলের, কটাক্ষ শ্রাবন্তীরও

কী লিখলেন বিজেপির দুই তারকা সদস্য?

Paayel Sarkar and Srabanti Chatterjee slams CM Mamata Banerjee on twitter ahead of WB Assembly Election 2021 | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:March 15, 2021 1:46 pm
  • Updated:March 17, 2021 5:56 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘটা করে বিজেপিতে যোগ দিয়েছেন। আসন্ন বিধানসভা নির্বাচনে  প্রার্থীও হয়েছেন।আর প্রার্থী হয়েই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে টুইট করলেন পায়েল সরকার (Paayel Sarkar)। বিজেপির তারকা প্রার্থীর মতে, ৩৪ বছরের বাম শাসনে বাংলা পঙ্গু হয়েছে। তারপর ‘পিসি’ মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) আমলে ১০ বছর শোষণ ও বঞ্চনার শিকার হয়েছে বাংলা। সেই কারণেই বাংলার মানুষ অর্ধমৃত হয়ে বেঁচে থাকার চাইতে মৃত্যুকে শ্রেয় বলে মনে করছেন বলে দাবি করেছেন অভিনেত্রী। পায়েল লিখেছেন, ”এমন মুখ্যমন্ত্রীকে ধিক্কার।” 

Advertisement

রবিবার সাংবাদিক সম্মেলনে তৃতীয় এবং চতুর্থ দফার ৬৩টি আসনে প্রার্থীদের নাম ঘোষণা করে বিজেপি। সেখানেই বেহালা পূর্বের প্রার্থী হিসেবে পায়েলের নাম ঘোষণা করা হয়। আসন্ন বিধানসভা ভোটে (West Bengal Assembly Elections 2021) এই কেন্দ্র নিয়ে চর্চা প্রচুর। কারণ ২০১৬ সালে এই কেন্দ্র থেকেই তৃণমূলের (TMC) টিকিটে জয় পেয়েছিলেন শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee)। এবারে টিকিট না পেয়ে ইতিমধ্যেই বিজেপি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। শোভনের সঙ্গেই পদ্মশিবির ত্যাগ করেছেন তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ও। আবার বেহালা পূর্ব কেন্দ্রেই তৃণমূলের হয়ে লড়ছেন শোভন চট্টোপাধ্যায়ের স্ত্রী রত্না চট্টোপাধ্যায়। এমন চর্চিত কেন্দ্রে দাঁড়িয়ে ইতিমধ্যেই প্রচার শুরু করে দিয়েছেন পায়েল। বেহালা পূর্বের মানুষকে পাশে চেয়েছেন তিনি।

Advertisement

[আরও পড়ুন: ‘১০ বছরে সোনার বাংলা গড়েছেন দিদি’, দলবদলের জল্পনার মাঝেই ভোট প্রচারে দেব]

অন্যদিকে তৃতীয় ও চতুর্থ দফায় প্রার্থী হিসেবে নাম ঘোষণা না হলেও মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করেছেন বিজেপিতে যোগ দেওয়া শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। আমফানে (Amphan) ভেঙে যাওয়া ছাদ সারানো হয়েছে বাড়ির পড়ুয়াদের ট‌্যাব কেনার টাকায়। ফলে, হাতে নেই ট‌্যাব-মোবাইল কেনার রসিদ। কিন্তু রসিদ তো জমা দিতেই হবে স্কুলে, আর সেই কারণে ভয়ে স্কুলমুখোই হচ্ছে না উচ্চমাধ‌্যমিকের পড়ুয়ারা। এমনই অভিযোগ উঠেছিল। সেই প্রসঙ্গ তুলেই মমতা বন্দ্যোপাধ্যয়কে বিঁধে টুইট করেন টলিপাড়ার নায়িকা। “যাদের মাথা গোঁজার কোনও ঠাঁই নেই, তাদের কাছে ট্যাব কেনা বিলাসিতা নয় কি?” প্রশ্ন তুলেছেন বিজেপির তারকা সদস্য।

[আরও পড়ুন: বিজেপির প্রার্থী তালিকায় একাধিক তারকা, দেখে নিন কে কোথায় দাঁড়িয়েছেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ