BREAKING NEWS

২ মাঘ  ১৪২৮  রবিবার ১৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

শুধু বন্ধুত্বের জন্য! বিবাহবিচ্ছেদের পরও প্রাক্তন স্ত্রী কিরণের ছবির প্রযোজক আমির খান

Published by: Akash Misra |    Posted: January 15, 2022 3:01 pm|    Updated: January 15, 2022 3:01 pm

Aamir Khan to Produce Kiran Rao's New Movie | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথা দিয়েছিলেন বন্ধুত্ব থাকবে। সেভাবেই গোটা বিশ্বকে আমির খান ও কিরণ রাও জানিয়ে ছিলেন দাম্পত্য সম্পর্কে বিচ্ছেদ এলেও, যাই হয়ে যাক চিরজীবনের মতো বন্ধু থাকবেন দুজন, দুজনের। এমনকী, আমির (Aamir Khan) ও কিরণ বিবাহ বিচ্ছেদের ঘোষণা করে জানিয়ে ছিলেন, সন্তান আজাদকে একসঙ্গে মিলেই বড় করবেন তাঁরা। সেই সব কথাই যে অক্ষরে অক্ষরে পালন করছেন আমির খান ও কিরণ রাও, তা বার বার প্রমাণ পাচ্ছে। এই যেমন, বিবাহবিচ্ছেদের ঠিক পরে পরেই আমিরের নতুন ছবি লাল সিং চাড্ডার শুটিংয়ে আমিরের সঙ্গ নিয়ে ছিলেন কিরণ। একসঙ্গে মিলে লাদাখে অনেকটা সময়ও কাটিয়ে ছিলেন দুজনে। তাঁদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক দেখে কেউ বুঝতেই পারেননি, যে তাঁদের বৈবাহিক জীবনে সদ্য ইতি পড়েছে। আর এবার আমিরের পালা।

 নতুন খবর হল, এবার প্রাক্তন স্ত্রী কিরণ রাওয়ের (Kiran Rao) নতুন ছবি প্রযোজনা করতে চলেছেন আমির খান। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই পুনেতে নতুন ছবির কিছুটা শুটিং শুরু করে ফেলেছেন কিরণ রাও। এমনকী, শুধু অর্থ দিয়েই যে দায়িত্ব পালন করেছেন আমির, তা কিন্তু একেবারেই নয়। এই শুটিংয়ে আমিরের হাজিরা ছিল চোখে পড়ার মতো।

[আরও পড়ুন: দিনক্ষণ পাকা, আগামী মাসেই প্রেমিকা শিবানীকে বিয়ে করছেন ফারহান আখতার!]

সূত্র থেকে পাওয়া খবর অনুয়ায়ী, বহু মাস আগেই নতুন এই ছবির চিত্রনাট্য আমিরকে শুনিয়ে ছিলেন কিরণ রাও। চিত্রনাট্য শুনে নাকি আমির নিজেই ছবির প্রযোজনার দায়িত্ব নেবেন বলে সাফ জানিয়ে দিয়েছিলেন কিরণকে। আর সেই মতো গত বছরের শেষ থেকে কিরণ রাও কোমর বেঁধে নেমে পড়েছেন ছবির শুটিংয়ে।

২০১০ সালে মুক্তি পায় কিরণ রাওয়ের পরিচালিত প্রথম ছবি ধোবি ঘাট। এই ছবির প্রযোজনার দায়িত্বও নিজের কাঁধে নিয়ে ছিলেন আমির খান। ছবিটি বক্স অফিসে সাড়া না ফেললেও, ফিল্ম সমালোচকদের কাছ থেকে ভূয়সী প্রশংসা পান কিরণ রাও। সেই সাফল্যকে সঙ্গে নিয়েই ফের ছবি পরিচালনায় হাত দিয়েছেন কিরণ। আর সঙ্গে তাঁর লাকি মাসকট ও সবচেয়ে প্রিয় বন্ধু আমির খান। শোনা যায়, আশুতোষ গোয়ারিকারের লাগান ছবির সময় থেকেই এই লাকি বন্ধুত্বের শুরু। তারপর প্রেম, বিয়ে। গত বছর জুলাই মাসে সোশ্যাল মিডিয়ার হাত ধরে বিবাহবিচ্ছেদের ঘোষণা করে সবাইকে একেবারে চমকে দিয়েছিলেন আমির ও কিরণ। তবে বিয়ে, প্রেম, বিচ্ছেদের থেকেও যে সবচেয়ে বড় সম্পর্ক বন্ধুত্ব, তারই প্রমাণ দিলেন আমির ও কিরণ।

[আরও পড়ুন: ছবি রিলিজে করোনা কাঁটা, কোন কোন সিনেমার মুক্তি পিছিয়ে গেল? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে