×

২ চৈত্র  ১৪২৫  সোমবার ১৮ মার্চ ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নিউজলেটার

২ চৈত্র  ১৪২৫  সোমবার ১৮ মার্চ ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মদিনেই ভক্তদের জন্য বিশেষ উপহার  ঘোষণা করলেন আমির খান। বৃহস্পতিবার বলিউডের মিস্টার পারফেকশনিস্ট পা দিলেন ৫৪ তে। এদিন ক্যাজুয়াল পোশাকে কাস্টোমাইসড কেক কাটার সঙ্গে সঙ্গে মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে তিনি ঘোষণা করলেন তাঁর পরবর্তী প্রোজেক্টের। ছবির নাম ‘লাল সিং চড্ডা’। হলিউড ক্লাসিক ‘ফরেস্ট গাম্প ‘-এর কাহিনি অবলম্বনে তৈরি হবে এই ছবি। ছবিতে আমিরকে দেখা যাবে মূল চরিত্রে।

[ইদের প্রাক্কালে জিতের নতুন চমক ‘পান্থের’]

১৯৯৪-এর এই হলিউড ক্লাসিকের হিন্দি রিমেক করছেন তিনি, এদিনের অনুষ্ঠানে এমনটাই জানান স্বয়ং আমির খান। ছবির পরিচালনা করবেন অদ্ভেত চন্দন। যিনি এর আগে আমিরের সঙ্গে কাজ করেছেন ‘সিক্রেট সুপারস্টার’ ছবিতে। লাল সিং চড্ডার ভূমিকায় থাকছেন আমির। এই চরিত্রে অভিনয়ের জন্য এখনও ছ’মাস কসরত করতে হবে তাঁকে। কমাতে হবে শরীরের ওজন। একদম ছিপছিপে চেহারায় ধরা দিতে হবে ক্যামেরার সামনে। প্রায় ২০ কেজি ওজন ঝরাতে এখন থেকেই দিনরাত শারীরিক কসরত করা শুরু করে দিয়েছেন মিস্টার পারফেকশনিস্ট।

“আমার পরবর্তী ছবি ঠিক হয়ে গিয়েছে। নাম ‘লাল সিং চড্ডা’। আমির খান প্রোডাকশনের সঙ্গে যৌথভাবে ছবির প্রযোজনা করছে ভায়াকম এইট্টিন মোশন পিকচারস। ছবির পরিচালনা করবেন অদ্ভেত চন্দন। হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর অবলম্বনে তৈরি হবে আমার পরবর্তী প্রজেক্ট”- এমনটাই জানিয়েছেন আমির খান।

অন্যান্য চরিত্রের জন্য অভিনেতা বাছাইয়ের কাজ চলছে। অতি শীঘ্রই ছবির বাকি কাস্টিংও ঘোষণা করা হবে বলে জানান আমির। প্রি-প্রোডাকশনের কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। শুটিং শুরু হবে চলতি বছরের অক্টোবরে।

[দেবের হাত ধরে বছর কুড়ি পর বড় পর্দায় শাশ্বত-অর্পিতা]

রবার্ট জেমেকিস পরিচালিত হলিউড ক্লাসিক ‘ফরেস্ট গাম্প’ সেরা ছবি, সেরা পরিচালনা এবং সেরা অভিনয়-সহ আরও তিনটে বিভাগে ছ’টা অস্কার বাগিয়ে নিয়েছিল। প্যারামাউন্ট প্রোডাকশনের কাছ থেকে এই ছবির স্বত্ব কিনে নিয়েছেন আমির। ছবি মুক্তির যথাযথ দিনক্ষণ ঘোষণা না হলেও, ২০২০ সালেই যে মুক্তি পাচ্ছে আমিরের পরবর্তী ছবি ‘লাল সিং চড্ডা’, তা এদিনের অনুষ্ঠানেই জানিয়েছেন খোদ আমির।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং