BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ইদের প্রাক্কালে জিতের নতুন চমক ‘পান্থের’

Published by: Sandipta Bhanja |    Posted: March 14, 2019 8:19 pm|    Updated: March 14, 2019 9:35 pm

Jeet to shoot for Panther soon

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি বছরের ইদে সিনেপ্রেমীদের জন্য আসতে চলেছে বিশেষ উপহার। তাও আবার একটা নয়, দু’ দুটো। ‘বক্সঅফিস ব্যাটেল’ সৌজন্যে টলিপাড়ার দুই সুপারস্টার- দেব এবং জিৎ। জিতের ‘শেষ থেকে শুরু’ এবং দেবের ‘কিডন্যাপ’ যে ইদের মরশুমেই মুক্তি পাচ্ছে, সে খবর আগেই জানা গিয়েছিল। তবে, জিৎ-অনুরাগীদের জন্য  রয়েছে আরেক চমক। কারণ, টলিউডের ‘বস’ ফের একবার ক্যামেরার  সামনে ধরা দিতে চলেছেন অ্যাকশন অবতারে।

[ডি লিট সম্মানে ভূষিত সাবিত্রী চট্টোপাধ্যায়, দোলা বন্দ্যোপাধ্যায়]

জিৎ ঘোষণা করলেন তাঁর নতুন ছবি। অ্যাকশন সিক্যুয়েন্সে ভরপুর এই ছবির নাম ‘পান্থের’। পরিচালকের আসনে থাকছেন আয়ুষ্মান প্রত্যুষ। ছবির প্রযোজনা করছেন অভিনেতা জিৎ নিজেই। গতকালই জিতের অফিসে সম্পন্ন হল ‘পান্থের’-এর মহরৎ। অ্যাকশন সিক্যুয়েন্সে ‘রাফ অ্যান্ড টাফ’ জিৎ, ঝাঁ চকচকে লোকেশনে নায়িকার সঙ্গে রোম্যান্স, ইমোশন, রোমান্টিক গান – জিতের ছবিতে এসব উপকরণ যে থাকবেই তা বলাই বাহুল্য। শুধু রোম্যান্সের রাজাই নন, ফাইটিং সিক্যুয়েন্সেও তিনি যে টলিপাড়ার আর পাঁচজনকে অনায়াসে টেক্কা দিতে পারেন, সেই প্রমাণ জিৎ অনেক আগেই দিয়ে দিয়েছেন। তাই এই ছবিতেও যে হাড়হিম করা বেশ কিছু অ্যাকশন সিক্যুয়েন্সে জিতের স্টান্ট থাকছে, তা আলাদা করে আর উল্লেখের অপেক্ষা রাখে না।

ছবিতে প্রোটাগনিস্টের চরিত্রে থাকছেন জিৎ। তবে, তাঁর বিপরীতে টলিউডের কোন নায়িকাকে দেখা যাবে এই ছবিতে, তা এখনও জানানো হয়নি নির্মাতাদের তরফে। জিতের অ্যাকশন ড্রামা মুক্তি পাচ্ছে চলতি বছরেরই অগাস্ট মাসে।

[বলিউডে সৃজিতের নতুন ছবি, অভিনয়ে নওয়াজ-মনোজ?]

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় নিজের ফটোশুটের এক ভিডিও শেয়ার করেছিলেন টলিপাড়ার এই রোম্যান্টিক নায়ক। শুধু তাই নয়, এই ভিডিওর সঙ্গে তাঁর ভক্তদের উদ্দেশে বিশেষ বার্তাও দিয়েছেন তিনি। অভিনেতার মতে, ব্যক্তিত্ব আসলে মানুষের দক্ষতা, সেই দক্ষতাই ব্যক্তিকে তৈরি করে। আর সেজন্য বেশ ক’টা সাজেশন দিয়েছেন তিনি সেই ভিডিওয়। তাঁর বক্তব্য, “নিজের জীবনের স্বপ্নগুলোকে নিয়ে বাঁচো। সেগুলোকে সত্যি করো। তাহলেই উঁচুতে ওঠার উড়ান তোমার সঙ্গী হবে।” জিতের এই ভিডিও যে নিঃসন্দেহে উৎসাহ জোগানোর মতো, তা বলাই বাহুল্য। 

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে