BREAKING NEWS

২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কোভিড যুদ্ধ জিততে দাবার বোর্ডে মুখোমুখি আমির খান ও বিশ্বনাথন আনন্দ

Published by: Suparna Majumder |    Posted: June 9, 2021 4:19 pm|    Updated: June 9, 2021 7:10 pm

Aamir Khan will play virtual exhibition match against Viswanathan Anand for Corona Relief | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাক্তন বিশ্ব চ্যাম্পিয়ন বিশ্বনাথন আনন্দের (Viswanathan Anand) সঙ্গে দাবা খেলায় মাতবেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খান (Aamir Khan)। ভারচুয়াল ম্যাচে মুখোমুখি হবেন ক্রীড়া ও বিনোদন জগতের দুই তারকা। করোনা (Corona Virus) ত্রাণের জন্য অর্থ সংগ্রহ করতেই এই প্রতীকী দাবা খেলার আয়োজন করা হয়েছে।

অক্ষয় পাত্র ফাউন্ডেশনের (The Akshaya Patra Foundation) পক্ষ থেকে এই ভারচুয়াল ম্যাচের আয়োজন করা হয়েছে। দাবা খেলতে ভালবাসেন আমির খান। সিনেমার শুটিংয়ের ফাঁকে সময় পেলেই কলাকুশলীদের সঙ্গে দাবা খেলেন তিনি। এবার গ্র্যান্ডমাস্টারের সঙ্গে খেলবেন ‘চেকমেট কোভিড’ (Checkmate COVID) উদ্যোগের জন্য। ১৩ জুন বিকেল পাঁচটা থেকে চেসকম ইন্ডিয়ার (Chesscom India) ইউটিউব চ্যানেলে দেখা যাবে দুই তারকার এই বিশেষ অনুষ্ঠান।

[আরও পড়ুন: হাতে কাজ নেই, টাকার অভাবে কর দিতে পারছেন না কঙ্গনা রানাউত]

শুধু আমির খান নন, বলিউডের অনেক তারকার সঙ্গেই দাবা (Chess) খেলবেন বিশ্বনাথন আনন্দ। এই তালিকায় প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা, অভিনেতা রীতেশ দেশমুখও রয়েছেন। অভিনেতা হৃতিক রোশন (Hrithik Roshan) ‘চেকমেট কোভিড’-এর এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন। ১৩ জুন লাইভ অনুষ্ঠানটি দেখার অনুরোধ জানিয়েছেন তিনি।

বিশ্বনাথন আনন্দ এবং তারকাদের এই ভারচুয়াল খেলা রাত আটটা পর্যন্ত চলবে। তার নিচে একটি লিংক দেওয়া থাকবে যেখানে গিয়ে অর্থ সাহায্য করা যাবে। যা টাকা উঠবে তা করোনা মোকাবিলায় ব্যবহার তো করাই হবে পাশাপাশি কোভিডের (COVID-19) কারণে যাঁরা কাজ হারিয়ে অসহায় হয়ে পড়েছেন তাঁদেরও সাহায্য করা হবে।

[আরও পড়ুন: ‘নিখিলের সঙ্গে লিভ ইন করতাম’, বিস্ফোরক বিবৃতি নুসরতের, তাহলে কেন পরতেন শাঁখা-সিঁদুর?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে