BREAKING NEWS

১ আষাঢ়  ১৪২৮  বুধবার ১৬ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘নিখিলের সঙ্গে লিভ ইন করতাম’, বিস্ফোরক বিবৃতি নুসরতের, তাহলে কেন পরতেন শাঁখা-সিঁদুর?

Published by: Sayani Sen |    Posted: June 9, 2021 1:45 pm|    Updated: June 9, 2021 4:50 pm

Nusrat Jahan-Nikhil Jain wedding row intensifies ।Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিখিলের সঙ্গে সম্পর্ক নিয়ে টানাপোড়েনের মাঝেই নীরবতা ভাঙলেন নুসরত জাহান (Nusrat Jahan)। নিখিলের সঙ্গে বিয়ে করেননি বলেই বিস্ফোরক দাবি তাঁর। বিবৃতি প্রকাশ করে তিনি জানান, লিভ-ইন সম্পর্ক ছিল তাঁদের। তাহলে বারবার মৌলবাদীদের রোষের শিকার হওয়া সত্ত্বেও কেন শাঁখা, সিঁদুর পরে ঘোরাফেরা করতেন নুসরত, উঠছে সেই প্রশ্ন।

ব্যবসায়ী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে ঘনিষ্ঠতার খবর শোনামাত্রই সামনে আসে নুসরতের বিয়ের খবর। গত ২০১৯ সালে ঘটা করে তুরস্কে চার হাত এক হয় দু’জনের। নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাঁরা।

Nusrat Nikhil Wedding

নির্বাচনে জয়ের পর লোকসভায় প্রথমবার সিঁদুর পরে দেখা যায় নুসরতকে। সেই বিয়েকেই অস্বীকার করলেন তারকা সাংসদ। বিবৃতিতে অভিনেত্রী-সাংসদের বিস্ফোরক দাবি, নিখিল জৈনের সঙ্গে লিভ ইন রিলেশনশিপে ছিলেন তাঁরা। বিয়ে করেননি। তুরস্কের আইন অনুযায়ী, তাঁদের বিয়ে বৈধ নয় বলেও বিবৃতিতে দাবি নুসরতের। তাই বিবাহ বিচ্ছেদের কোনও প্রশ্ন ওঠে না।

Nusrat-Statement

দিনকয়েক আগে নিখিল দাবি করেছিলেন, নুসরতের বোনের পড়াশোনার খরচ তিনি চালান। সে দাবি নস্যাৎ করেছেন অভিনেত্রী-সাংসদ। তাঁর পালটা অভিযোগ, নিখিল জোর করে কিছু গয়নাগাটি আটকে রেখেছেন। যোগাযোগ না থাকার পরেও তাঁর একটি ব্যাংক অ্যাকাউন্ট নিখিল ব্যবহার করেন বলেও দাবি নুসরতের। পুলিশের দ্বারস্থ হওয়ার হুঁশিয়ারি দিয়েছেন বসিরহাটের তারকা তৃণমূল সাংসদ।

[আরও পড়ুন: অতিমারী আবহে ভোলবদলে উষ্ণতা ছড়ালেন মিমি! দেখুন তো চিনতে পারছেন কি না]

নুসরতের ‘বিবাহিত নই’ বিবৃতির সঙ্গে অতীত ঘটনাক্রমের কোনও যোগসূত্র পাওয়া যাচ্ছে না। কারণ, তুরস্কে বিয়ে, কলকাতায় গ্র্যান্ড রিসেপশন করেছিলেন তিনি।

Nikhil Jain

বসিরহাট থেকে সাংসদ হিসাবে নির্বাচিত হওয়ার পর প্রথমবার লোকসভায় সিঁদুর পরেও দেখা গিয়েছিল তাঁকে। যা নিয়ে রীতিমতো হইচই পড়ে গিয়েছিল।

Nusrat

মুসলমান পরিবারের সন্তান হওয়া সত্ত্বেও সিঁদুর পরায় মৌলবাদীদের রোষানলে পড়েন তারকা সাংসদ। সেই সময় নিজেকে নিখিল জায়া হিসাবেই দাবি করেছিলেন তিনি। এরপর কলকাতায় ইসকনের রথের রশি টানা নিয়েও বিতর্কে জড়িয়েছিলেন তিনি। অষ্টমীর অঞ্জলি হোক কিংবা দশমীর সিঁদুরখেলা-সর্বত্র নিখিল জৈনের পাশে শাঁখা, সিঁদুর-সহ পতিব্রতা নারীর মতো উপস্থিত থাকতেন তিনি।

Sindur Khela

করবা চৌথও পালন করতে দেখা গিয়েছিল তাঁকে।

Karwa Chowth

নুসরত যে চূড়া পরতেন তাতেও লেখা ছিল, NJ অর্থাৎ নিখিল জৈন। প্রশ্ন উঠছে, তাহলে আচমকা কেন এমন বিস্ফোরক বিবৃতি দিলেন নুসরত। হিন্দু শাস্ত্র মতে, বিবাহিত মহিলারাই সাধারণত শাঁখা, সিঁদুর পরেন।

Nusrat জনসমক্ষে একাধিকবার নিখিলকে নিজের ‘স্বামী’ বলেই সম্বোধন করেছেন তিনি। নুসরতের সমস্ত ব্যক্তিগত নথিতেও ‘স্বামী’ হিসাবে নিখিলের নাম আজও জ্বলজ্বল করছে।

Nusrat Jahan

 

গাঁটছড়া যদি নাই বেঁধে থাকেন, যদি লিভ ইন সম্পর্কেই ছিলেন, কেন তাহলে শাঁখা-সিঁদুর পরলেন? কেনই বা ব্যক্তিগত নথিতে ‘স্বামী’ হিসাবে নিখিলের নাম? সবটাই কি তাহলে মিথ্যে? দাম্পত্য জীবন ও স্বামী-স্ত্রীর সম্পর্ক নেহাতই তাঁর কাছে ‘খেলা’?  নুসরতের নয়া বিবৃতিতে তাঁর ব্যক্তিত্ব নিয়ে এমনই সমস্ত প্রশ্ন মাথাচাড়া দিচ্ছে।   

Nusrat

 

সম্প্রতি নিখিলের সঙ্গে ‘দূরত্ব’ এবং যশের (Yash Dasgupta) সঙ্গে ‘ঘনিষ্ঠতা’ নিয়ে মুখর টলিপাড়া।

Yash

এমনকী মা হওয়ার গুঞ্জনও সামনে এসেছে। নতুন সম্পর্কের কথা সামনে আসার পরই শোনা যাচ্ছে দেওয়ানি মামলা করেছেন নিখিল। তবে কি আইনি ঝামেলা থেকে বাঁচতেই এমন বিবৃতি, সেই প্রশ্নও ক্রমেই জোরালো হচ্ছে। তবে মা হওয়ার ব্যাপারে একটি শব্দও খরচ করেননি বসিরহাটের তারকা তৃণমূল সাংসদ।

[আরও পড়ুন: ‘মৌচাক’ সিরিজের ট্রেলারে দুষ্টু-মিষ্টি ‘মৌ বউদি’ হয়ে নজর কাড়লেন মনামী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement