২২ চৈত্র  ১৪২৬  রবিবার ৫ এপ্রিল ২০২০ 

Advertisement

‘দ্য বিগ বুল’ ছবিতে জালিয়াতের চরিত্রে অভিষেক, মুক্তির তারিখ ঘোষণা করলেন অভিনেতা

Published by: Bishakha Pal |    Posted: February 14, 2020 3:33 pm|    Updated: February 14, 2020 3:33 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঝে বেশ কিছুদিন কেরিয়ারে ভাঁটা পড়েছিল অভিষেক বচ্চন। এ বছর থেকে ফের গ্রাফ চড়তে শুরু করেছে। জুনিয়র বচ্চন অভিনীত ব্যাক টু ব্যাক তিনটি ছবি আসার কথা। তার মধ্যে একটি ছবি তো ইতিমধ্যেই চর্চায়। ‘কাহানি’র প্রিক্যুয়েল। এবার অভিষেক বচ্চনের পরবর্তী ছবি ‘দ্য বিগ বুল’ ছবির মুক্তির দিন।

ভারতের অন্যতম বড় সিকিউরিটি স্ক্যাম নিয়ে তৈরি হচ্ছে ‘দ্য বিগ বুল’। ১৯৯২ সালে স্টক মার্কেট জালিয়াতিতে নাম জড়িয়েছিল হর্ষদ মেহেতার। তাকে নিয়েই ছবিটি তৈরি করেছেন কুকি গুলাটি। প্রধান চরিত্রে অভিনয় করছেন অভিষেক বচ্চন। ছবিটি প্রযোজনা করছেন অজয় দেবগন ও আনন্দ পণ্ডিত। সম্প্রতি অভিষেক বচ্চন ছবির নতুন পোস্টার শেয়ার করেছেন। সেই সঙ্গে জানিয়েছেন ছবি মুক্তির দিন। জানানো হয়েছে ২৩ অক্টোবর মুক্তি পাবে ছবিটি। আগের পোস্টারে অভিষেকের অবয়ব স্পষ্ট দেখা যায়নি। এই পোস্টারে অভিষেকের লুকও প্রকাশ পেয়েছে। সানগ্লাস আর মোটা গোঁফে অভিষেককে একেবারে শিল্পপতির মতোই লাগছে।

এছাড়া পরিচালক সুজয় ঘোষ ‘বব বিশ্বাস’ ছবির সেট থেকে একটি ছবি শেয়ার করেছেন। ছবিটি একটি অটপসি টেবিলের। ছবিটি শেয়ার করে ভ্যালেন্টাইনস ডে’র শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

এই দু’টি ছবি ছাড়া অভিষেকের ঝুলিতে এখন রয়েছে অনুরাগ বসুর ছবি ‘লুডো’। শুধু তাই নয়, অ্যামাজন প্রাইমের ওয়েব সিরিজ ‘ব্রেথ’-এও দেখা যাবে অভিনেতাকে। এছাড়া রয়েছে একটি ক্রাইম থ্রিলার। এই ছবিটি অনুরাগ বসুর পরিচালনা করার কথা। ছবিতে অভিষেকের পাশাপাশি আদিত্য রয় কাপুর, ফতিমা সানা শেখ ও সনায়া মালহোত্রাকে দেখা যাবে বলে খবর। অভিষেকের আরও একটি ছবি এই বছরই শুরু হওয়ার কথা। সেটি হল উর্দু কবি ও গীতিকার সাহির লুধাইয়ানভি। এই ছবিতে অভিষেকের বিপরীতে ঐশ্বর্যর অভিনয় করার কথা।

Advertisement

Advertisement

Advertisement