BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  বুধবার ৫ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘সময় পালটে গেলেও পালটায় না অভ্যাস’, বাবার সঙ্গে ছবি পোস্ট করে আবেগে ভাসলেন অভিষেক

Published by: Akash Misra |    Posted: September 15, 2022 4:21 pm|    Updated: September 15, 2022 5:19 pm

Abhishek Bachchan's Instagram Post goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবা যেমন, ছেলে তেমন। বাবাকে দেখেই যেন জীবনের প্রত্যেকটা দিকে এগিয়ে যাওয়া। বাবাই আদর্শ। হ্যাঁ, ঠিক এমনটাই মনে করেন অভিষেক বচ্চন। তাই তো সময় বদলে গেলেও, কিছু জিনিস একেবারেই এক থাকে। চেহারা বদলে গেলেও, অনেক কিছুই বদলায় না। জুনিয়ার বচ্চন তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে নতুন এক ছবি পোস্ট করে এটাই যেন প্রমাণ করলেন।

গপ্পোটা হল, অভিষেক বচ্চন তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে দুটি ছবি পোস্ট করেছেন। একটি সাদা-কালো ও আরেকটি রঙিন। একটি ছোটবেলার ও আরেকটি সাম্প্রতিক। দুটি ছবিতেই ফুটে উঠেছে বাবা-ছেলের দারুণ রসায়ন। এই ছবি পোস্ট করে ক্যাপশনে অভিষেক লিখলেন, ”কিছু জিনিস কখনওই বদলে যায় না। শুধুমাত্র উচ্চতা, দাড়ি ছাড়া। হঠাৎ করে বাবার শুটিং ফ্লোরে যাওয়াটা আমার সবচেয়ে প্রিয় কাজ।”

কয়েক মাস আগে অভিষেকের ‘দশভি’ ছবির ট্রেলার দেখে অমিতাভ বচ্চন সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ”অভিষেক, তুমি আমার উত্তরাধিকারী।” বিগ বি জানিয়ে ছিলেন, তাঁর প্রতিভা ও দক্ষতার যোগ্য উত্তরাধিকার পেয়েছেন ছেলে অভিষেকই (Abhishek Bachchan)।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Abhishek Bachchan (@bachchan)

[আরও পড়ুন: জেলে চন্দ্রশেখরের সঙ্গে দেখা করতে যেতেন লাস্যময়ীরা, পেতেন কোটি কোটি টাকা!]

অভিষেক বরাবরই বলিউডে আন্ডাররেটেড। বক্স অফিসে সব সময় হয়তো জনপ্রিয়তা পায়নি সব ছবি। তবু তাঁর অভিনীত অধিকাংশ ছবিই প্রশংসা কুড়িয়েছে। সিরিয়াস চরিত্র হোক কিংবা কমেডি, সবেতেই নিজেকে প্রমাণ করেছেন তিনি। কিন্তু তবু বলিউডে শক্ত জমি আজও পাননি তিনি। ইতিমধ্যে ওয়েব দুনিয়াতেও পা রেখেছেন অভিষেক। কাজ করেছেন ‘ব্রেথ’ সিরিজে। সেখানে খল চরিত্রে সকলের মন জিতেছিলেন তিনি। ‘দশভি’ ছবিতেও প্রশংসিত হয়েছিল অভিষেকের কাজ।

[আরও পড়ুন: নগ্ন ফটোশুট বিতর্কে নয়া মোড়, ‘ছবি বিকৃত করা হয়েছে’, চাঞ্চল্যকর দাবি রণবীরের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে