BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অ্যাকশন-রোমাঞ্চে ভরপুর ‘ইন্ডিয়াজ মোস্ট ওয়ান্টেড’ ট্রেলার, অনন্য অর্জুন

Published by: Sandipta Bhanja |    Posted: May 2, 2019 4:30 pm|    Updated: May 2, 2019 4:30 pm

Action thriller movie 'India’s Most Wanted' trailer released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেলুলয়েডে সন্ত্রাসবাদীদের গল্প এর আগেও নানাভাবে উঠে এসেছে। কখনও কোনও বিশেষ ঘটনাকে কেন্দ্র করে তৈরি হয়েছে ছবি, কখনও আবার সিনেমা তৈরি হয়েছে কল্পকাহিনির উপর ভিত্তি করে। তবে রাজকুমার গুপ্তার ‘ইন্ডিয়াজ মোস্ট ওয়ান্টেড’-এর ট্রেলারে দেখা গেল এক নতুন গল্প। কোনও নির্মিত কাহিনি নয়। বরং, ২০০৭ থেকে ২০১৩ সাল পর্যন্ত পরপর যে সব জঙ্গিহানা হয়েছে ভারতে, তার উপর ভিত্তি করে চিত্রনাট্য সাজিয়েছেন পরিচালক। মূল চরিত্রে অর্জুন কাপুরের অভিনয় এককথায় অনবদ্য। 

[আরও পড়ুন : ‘ভোট দেননি কেন?’ প্রশ্ন শুনেই রুদ্রমূর্তি ধারণ অক্ষয় কুমারের ]

এক সন্ত্রাসবাদী। যে কি না দেশের বিভিন্ন শহরে হওয়া একাধিক জঙ্গি হামলার মাস্টারমাইন্ড। ভারতের ‘মোস্ট ওয়ান্টেড’ সে। সবাই তাকে ‘ভারতের ওসামা’ বলে। সেই দেশদ্রোহীকে হন্যে হয়ে খুঁজে বেড়াচ্ছে গোটা দেশের পুলিশ। কিন্তু তার নাগাল পাওয়া দিনদিন প্রায় অসম্ভব হয়ে উঠছে। ঠিক এমন এক সন্ত্রাসবাদীকে ধরতে নিজের প্রাণ বাজি রাখতে প্রস্তুত একজন ইন্টেলিজেন্স অফিসার। যার নাম প্রভাত কুমার। সেই গোয়েন্দা আধিকারিক প্রভাত কুমারের চরিত্রে দেখা যাবে অর্জুন কাপুরকে। পাঁচ জনের একটি দল নিয়ে তিনি বেড়িয়ে পড়েন ‘ইন্ডিয়াজ মোস্ট ওয়ান্টেড’ ওসামাকে খুঁজতে। নেপালের কাঠমান্ডু থেকে দেশের বিভিন্ন শহরে ছষে ফেলেছেন প্রভাত ওরফে অর্জুন। নেই হাতিয়ার, নেই সরকারের তরফ থেকে কোনওরকম সাহায্য। তাও ওসামাকে ধরতে প্রাণ বাজি রেখে নিজের দলকে নিয়ে এগিয়ে যায় গোয়েন্দা আধিকারিক অর্জুন। যেখানে প্রতি পদে পদে মৃত্যুর ছোবল।

কী হয় তারপর? অর্জুন কি পারবে ‘ইন্ডিয়াজ মোস্ট ওয়ান্টেড’ ওসামাকে ধরতে? সেই গল্প জানতে হলে প্রেক্ষাগৃহের পর্দায় চোখ রাখতে হবে মে মাসের ২৪ তারিখ। সেই দিন মুক্তি পাচ্ছে ছবি। অ্যাকশন, রোমাঞ্চে ভরপুর ছবি, সেই ইঙ্গিত মিলল ট্রেলারেই।

[আরও পড়ুন : এবার মালায়ালি ভাষায় হবে ‘কন্ঠ’র রিমেক, মুক্তির আগেই স্বত্ব কিনলেন পরিচালক]

প্রসঙ্গত, ‘ইন্ডিয়াজ মোস্ট ওয়ান্টেড’ দিয়েই বলিউডি দ্বিতীয় ছবিতে আরও একবার নিজের প্রতিভা বিকাশের সুযোগ পেলেন বাংলা জগতের অন্যতম খ্যাতনামা অভিনেতা শান্তিলাল মুখোপাধ্যায়। ছবিতে তাঁর চরিত্রের নাম সৌমিক বিশ্বাস। এছাড়াও, রয়েছেন আরেক বাঙালি অভিনেতা, রাজেশ শর্মা। এই দুই অভিনেতাকেই দেখা যাবে উচ্চপদস্থ পুলিশ আধিকারিকের চরিত্রে। রাজেশ শর্মার চরিত্রের নাম রাজেশ সিং। যিনি কি না বর্তমানে বলিউডের অন্যতম পরিচিত মুখ হয়ে গিয়েছেন। এছাড়াও, অভিনয়ে রয়েছেন প্রশান্ত আলেকজান্ডার, গৌরব মিশ্র, আসিফ খান এবং প্রবীণ সিং।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে