Advertisement
Advertisement

Breaking News

Amala Paul

হিন্দু নন, কেরলের শিবমন্দিরে ঢুকতে দেওয়া হল না দক্ষিণী অভিনেত্রী অমলা পালকে!

অজয় দেবগনের 'ভোলা' সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অভিনেত্রী।

Actor Amala Paul alleged she was denied permission to enter Kerala Mahadeva temple | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:January 18, 2023 6:49 pm
  • Updated:January 18, 2023 6:49 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হিন্দু ধর্মাবলম্বী নন। এই কারণেই কেরলের তিরুভার্নিকুলমের শিব মন্দিরে ঢুকতে দেওয়া হল না দক্ষিণী অভিনেত্রী অমলা পালকে (Amala Paul)। এমনই অভিযোগ উঠেছে। সোশ্যাল মিডিয়ায় এ বিষয়ে কিছু না জানালেও মন্দিরের ভিজিটর বুকে নাকি ক্ষোভ প্রকাশ করেছেন নায়িকা।

Amala Paul 1

Advertisement

কেরলের খ্রিষ্টান পরিবারে জন্ম অমলার। বাবার অনিচ্ছা সত্ত্বেও অভিনয় জগতে পা রাখেন তিনি। প্রথম ছবি ‘নীলাথামারা’তেই (মালয়ালম) নজর কাড়েন অভিনেত্রী। তারপর আর অমলাকে পিছনে ফিরে তাকাতে হয়নি। মালয়ালমের পাশাপাশি তামিল, তেলুগু সিনেমাতেও চুটিয়ে অভিনয় করেছেন। ২০২২ সালে মুক্তি পাওয়া ‘কাডাভার’ সিনেমায় অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করেছেন অমলা। আগামীতে অজয় দেবগন অভিনীত ‘ভোলা’ সিনেমায় দেখা যাবে তাঁকে।

Advertisement

[আরও পড়ুন: ‘সুজন দাশগুপ্তর কাছে আমি ঋণী’, লেখকের মৃত্যুতে শোকাতুর ‘একেনবাবু’ অনির্বাণ চক্রবর্তী]

শোনা যাচ্ছে, গত সোমবার তিরুভার্নিকুলমের মহাদেবের মন্দিরে গিয়েছিলেন অমলা। কিন্তু হিন্দু ধর্মাবলম্বী নন বলে মন্দিরে তাঁকে ঢুকতে দেওয়া হয়নি। বাইরে থেকে শুধুমাত্র ঈশ্বরের সামান্য ঝলক দেখতে পান অমলা। তাতেই নমস্কার করে মন্দির থেকে বেরিয়ে যান তিনি। ঘটনা প্রকাশ্যে আসতেই উত্তেজনার সৃষ্টি হয়। অমলার অনুরাগীরা তীব্র অসন্তোষ প্রকাশ করেন। রটনা, অভিনেত্রী মন্দির থেকে কিছু না বলে বেরিয়ে গেলেও সেখানকার ভিজিটর বুকে নিজের বিরক্তির কথা লিখে গিয়েছেন।

Amala Paul 2

“২০২৩ সালেও এমন ধর্মীয় বৈষম্য দেখে খারাপ লাগে। আমি ভগবানের কাছে যেতে পারলাম না কিন্তু দূর থেকেই তাঁকে অনুভব করেছি। কামনা করছি, খুব শিগগিরিই যেন এই বৈষম্য দূর হয়ে যায়। এমন সময় যেন আসে যখন আমাদের সবাইকে সমানভাবে, সমান চোখে দেখা হয়”, এমন কথাই নাকি লিখেছেন অমলা। যদিও মন্দির কর্তৃপক্ষ বিষয়টি মানতে নারাজ। তাঁদের দাবি, ভিন্ন ধর্মের অনেকেই এই মন্দিরে দর্শন করতে আসেন। কোনও কারণেই নিশ্চয়ই অভিনেত্রীকে বারণ করা হয়েছে। তারকা বলেই বিষয়টি এভাবে প্রচার করা হচ্ছে।

[আরও পড়ুন: একবছরে দ্বিতীয়বার! বিতর্কের মাঝেই ফের সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘দ্য কাশ্মীর ফাইলস’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ