BREAKING NEWS

২৮ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

করোনায় আক্রান্ত অমিতাভ বচ্চন, ভরতি হাসপাতালে

Published by: Sandipta Bhanja |    Posted: July 11, 2020 10:59 pm|    Updated: July 12, 2020 11:46 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনায় আক্রান্ত হয়ে শারীরিক সমস্যার জন্য হাসপাতালে ভরতি অমিতাভ বচ্চন। শনিবার সন্ধেবেলাই বলিউড অভিনেতাকে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভরতি করা হয়েছে বলে জানা গিয়েছে। তবে ঠিক কোন সমস্যার জন্য হাসপাতালে ভরতি হয়েছিলেন অভিনেতা, তা জানা যায়নি প্রথমটায়। পরে অমিতাভ (Amitabh Bachchan) নিজেই টুইট করে জানান যে, করোনায় আক্রান্ত হয়েছেন তিনি। 

অমিতাভ জানিয়েছেন যে, অভিষেক, ঐশ্বর্যা-সহ বাড়ির প্রত্যেক কর্মচারীদেরই কোভিড পরীক্ষা করানো হয়েছে। তাঁদের রিপোর্ট এখনও আসেনি যদিও। তাই অভিনেতা নিজেই অনুরোধ করেছেন যে, “বিগত ১০ দিনে যাঁরাই তাঁর সংস্পর্শে এসেছেন, তাঁরা যেন সবরকম সতর্কতা মেনে চলেন। এবং চিকিৎসকের পরামর্শ নেন।” 

[আরও পড়ুন: অনলাইন গেমিং স্টেশনের ফাঁদ! লক্ষাধিক টাকা খোয়ালেন অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়]

সম্প্রতি মুক্তি পেয়েছে অমিতাভ বচ্চন অভিনীত ছবি ‘গুলাবো সিতাবো’। যে ছবিতে তাঁর অভিনয় দর্শকের মন তো কেড়েইছে বরং এই বয়সেও যে কতটা ভার্সেটাইল হওয়া যায়, তা দেখিয়ে দিয়েছেন তিনি। একেই চারিদিকে করোনা আবহ। উপরন্তু বিগত তিন মাসের মধ্যে একের পর এক বলিউড তারকাদের প্রয়াণ ব্যথিত করে তুলেছে সিনে ইন্ডাস্ট্রির লোকজনকে। আর ঠিক এই সময়ের মধ্যেই খবর এল যে হাসপাতালে ভরতি রয়েছেন বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন। তাঁর দ্রুত আরোগ্য কামনায় টুইট করেছেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement