BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

চার হাত এক হল অনির্বাণ-মধুরিমার, প্রকাশ্যে বিয়ের ছবি

Published by: Sayani Sen |    Posted: November 26, 2020 10:32 pm|    Updated: November 26, 2020 10:49 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চেনাশোনা বহুদিনের। মন দেওয়া নেওয়া হয়ে গিয়েছিল আগেই। বাকি ছিল শুধু সামাজিক রীতি মেনে চার হাত এক হওয়ার। নির্ধারিত দিনক্ষণ অনুযায়ী সুসম্পন্ন হল বাকি থাকা কাজও। হালকা শীতের সন্ধেয় বিয়েটা সেরেই ফেললেন অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। রেজিস্ট্রি এবং সিঁদুরদানের মাধ্যমে বান্ধবী মধুরিমার সঙ্গে বিয়ে সম্পন্ন হয়েছে অভিনেতার। সল্টলেকের ন্যাশনাল মাইম ইনস্টিটিউটে করা হয়েছিল অনুষ্ঠানের আয়োজন।

Anirban Bhattacharya
বিয়ের দিন লাল রঙের পোশাক বেছে নিয়েছেন অভিনেতা অনির্বাণ এবং তাঁর সহধর্মিণী মধুরিমা। অভিনেতার পরণে লাল প্রিন্টেড পাঞ্জাবি এবং ধুতি। মধুরিমা সেজেছিলেন লাল রঙের শাড়িতে। বিয়ে হিসাবে বলা যেতে পারে বেশ হালকা সাজেই নিজেকে সাজিয়ে তুলেছিলেন অনির্বাণ ঘরনি। গয়নাগাটিরও বেশি জাঁকজমক দেখা যায়নি। তবে বিয়ের পর এক্কেবারে টুকটুকে লাল বধূর বেশে ধরা দিয়েছেন তিনি। মাথা ভরতি সিঁদুরে স্বামী অনির্বাণের পাশে দাঁড়িয়ে পোজ দিলেন মধুরিমা। 

Anirban Bhattacharya

[আরও পড়ুন: ‘কমান্ডো’র কলকাতা পর্বের শুটিং শেষ করে যাচ্ছেন বাংলাদেশ, ছবি পোস্ট করে জানালেন দেব]

মধুরিমা গোস্বামী (Madhurima Goswami) নাট‌্যচর্চার সঙ্গে যুক্ত। অনির্বাণ-মধুরিমা একত্রে বেশ কিছু নাট‌্য-প্রযোজনায় কাজও করেছেন। মধুরিমার বেড়ে ওঠা একেবারে সাংস্কৃতিক আবহে। তাঁর বাবা পদ্মশ্রীখ‌্যাত মূকাভিনয় শিল্পী নিরঞ্জন গোস্বামী (Niranjan Goswami)। মধুরিমার পড়াশোনাও থিয়েটার নিয়ে। অনির্বাণের মতোই তিনিও সমাজ ও রাজনীতি সচেতন মানুষ। দু’জনেই সংস্কৃতি জগতের, ফলে তাঁদের মনের মিল হতে বিশেষ সময় লাগেনি। এখন মধুরিমা তাঁর সদ্যবিবাহিতা স্ত্রী। তাঁর পাশে দাঁড়িয়ে গলায় মালা পরে হাসি হাসি মুখে পোজ দিয়েছেন ‘খোকা’।
Anirban Bhattacharya

বৃহস্পতিবার সকাল থেকেই অনির্বাণের বিয়ে নিয়ে অনুরাগীদের মধ্যে চাপা উত্তেজনা ছিল। সন্ধে গড়াতে না গড়াতেই সামনে এল বহু প্রতীক্ষিত সেই ছবি। বর্তমানে তা নেটদুনিয়ায় ভাইরাল হতেও শুরু করেছে। আপাতত শুভেচ্ছার জোয়ারে ভাসছেন নবদম্পতি।

Anirban Bhattacharya

[আরও পড়ুন: মিউজিক ভিডিওর জন্য সম্পূর্ণ নগ্ন জেনিফার লোপেজ, পোস্ট করলেন ছবি ও ভিডিও]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement