BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৭  সোমবার ২৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‘কমান্ডো’র কলকাতা পর্বের শুটিং শেষ করে যাচ্ছেন বাংলাদেশ, ছবি পোস্ট করে জানালেন দেব

Published by: Suparna Majumder |    Posted: November 26, 2020 8:10 pm|    Updated: November 26, 2020 8:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিউ নর্মালে ‘কমান্ডো’র কলকাতা পর্বের শুটিং শেষ করলেন দেব (Dev)। এবার যাবেন বাংলাদেশে (Bangladesh)। সেখানে করবেন পরবর্তী পর্যায়ের শুটিং। বৃহস্পতিবার নিজের টুইটার (Twitter) অ্যাকাউন্টে ছবি পোস্ট করে একথা জানালেন টলিউড অভিনেতা।

[আরও পড়ুন: প্রয়াত মারাদোনার বদলে ম্যাডোনার আত্মার শান্তি কামনা! নাম বিভ্রাটে তোলপাড় নেটদুনিয়া]

এই প্রথম বাংলাদেশের সিনেমায় অভিনয় করছেন দেব। ১১ মার্চ ছবির শুটিং শুরু করেছিলেন দেব। পোস্টার টুইট করে জানিয়েছিলেন সেকথা। সেলিম খান প্রযোজিত ছবিটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনী। ছবির শুটিংয়ের জন্য আগেই বাংলাদেশ যাওয়ার কথা ছিল অভিনেতা-সাংসদের। কিন্তু করোনার (CoronaVirus) কারণে সমস্ত পরিকল্পনা বাতিল করতে হয়। কোভিড (COVID-19) আক্রান্ত হয়েছিলেন দেবের বাড়ির এক কর্মচারীও। পরিবার সমেত বেশ কিছুদিন আইসোলেশনে ছিলেন টলিউড তারকা। পরে কর্মচারীর করোনামুক্ত হওয়ার কথাও জানিয়েছিলেন। নিউ নর্মালে শুটিং ফ্লোরে ফিরেই ‘কমান্ডো’র কলকাতা পর্বের কাজ শেষ করেছেন অভিনেতা। একটি মিশনকে কেন্দ্র করেই এগিয়েছে তাঁর প্রথম বাংলাদেশি সিনেমার গল্প। ছবিতে এমনই আভাস মিলছে।

‘কমান্ডো’ ছাড়াও দেবের হাতে রয়েছে ধ্রুব বন্দ্যোপাধ্যায় পরিচালিত ‘গোলন্দাজ’ সিনেমার কাজ। ছবিতে নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর চরিত্রে অভিনয় করছেন দেব। হাতে রয়েছে অভিজিৎ সেন পরিচালিত ‘টনিক’ (Tonic)। রুক্মিণী মৈত্রর (Rukmini Maitra) সঙ্গে ফের ‘কিশমিশ’ ছবিতে জুটি বেঁধেছেন দেব। এছাড়াও দর্শকরা রয়েছেন দেব প্রযোজিত ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র প্রতীক্ষায়। ছবিতে অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, অর্পিতা চট্টোপাধ্যায়, শুভাশিস মুখোপাধ্যায় এবং বরুণ চন্দর মতো তারকা।

[আরও পড়ুন: মিউজিক ভিডিওর জন্য সম্পূর্ণ নগ্ন জেনিফার লোপেজ, পোস্ট করলেন ছবি ও ভিডিও]   

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement