১০ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০ 

Advertisement

আগামী সপ্তাহেই বিয়ে করতে চলেছেন অনির্বাণ ভট্টাচার্য, পাত্রী কে?

Published by: Suparna Majumder |    Posted: November 20, 2020 12:18 pm|    Updated: November 20, 2020 1:16 pm

An Images

শম্পালী মৌলিক: টলিউড ইন্ডাস্ট্রির ‘মোস্ট এলিজিব্‌ল ব‌্যাচেলর’ বলতে এই মুহূর্তে যাঁর নাম প্রথমেই উঠে আসে, তিনি অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছিল যে, এই বছরে তিনি বিয়ে করতে চলেছেন ‘ড্রাকুলা স্যার’। কিন্তু লকডাউন-অতিমারী পরিস্থিতি ইত‌্যাদি কারণে অনির্বাণের বিয়ে কিছুদিনের জন‌্য হলেও পিছিয়ে যেতে পারে শোনা গিয়েছিল। মাসখানেক আগে অভিনেতা বলেছিলেন, সেই সময় এলে তিনি জানাবেন, তবে এখনই নয়।

যতদূর জানা যাচ্ছে অবশেষে সেই শুভক্ষণ উপস্থিত। এই নভেম্বরের ২৬ তারিখ বিয়ে করতে চলেছেন অনির্বাণ ভট্টাচার্য। পাত্রী তাঁর দীর্ঘদিনের বান্ধবী মধুরিমা গোস্বামী (Madhurima Goswami)। যিনি নাট‌্যচর্চার সঙ্গে যুক্ত। অনির্বাণ-মধুরিমা একত্রে বেশ কিছু নাট‌্য-প্রযোজনায় কাজও করেছেন। মধুরিমার বেড়ে ওঠা একেবারে সাংস্কৃতিক আবহে। তাঁর বাবা পদ্মশ্রীখ‌্যাত মূকাভিনয় শিল্পী নিরঞ্জন গোস্বামী (Niranjan Goswami)। মধুরিমার পড়াশোনাও থিয়েটার নিয়ে। অনির্বাণের মতোই তিনিও সমাজ ও রাজনীতি সচেতন মানুষ। দু’জনেই সংস্কৃতি জগতের, ফলে তাঁদের মনের মিল ছিলই, এবার চার হাত এক হওয়া ছিল শুধু সময়ের অপেক্ষা মাত্র।

অনির্বাণ কোনওদিনই গতে বাঁধা ব‌্যক্তিত্ব নন, তাঁর বিয়েটাও হতে চলেছে প্রথাভাঙা পথেই। মন্ত্রোচ্চারণ করে সাতপাকে বাঁধা নয়, ‘ওই সময়টা বাঁচিয়ে আমরা গল্প-গান-মজা-খাওয়াদাওয়া করব।’– এমনটাই কন‌্যাপক্ষের নিমন্ত্রণপত্রের বয়ানে লেখা! আগামী বৃহস্পতিবার সল্টলেকে ন‌্যাশনাল মাইম ইনস্টিটিউটে ছোট্ট এবং ঘরোয়া আয়োজনের মাধ‌্যমে হতে চলেছে অনির্বাণ-মধুরিমার মধুরেণ সমাপয়েৎ।

[আরও পড়ুন: ফের বড়পর্দায় ‘রাজ’রূপী শাহরুখ, ‘প্রেমে’র বেশে ফিরছেন সলমনও! ব্যাপারটা কী?]

এই বছরটা সমস্ত ইন্ডাস্ট্রির জন‌্য সব মিলিয়ে বেশ খারাপ গেলেও, অভিনেতা অনির্বাণের ব‌্যক্তিগত কেরিয়ারগ্রাফের নিরিখে ভালই গিয়েছে। বছরের শুরুতে ‘দ্বিতীয় পুরুষ’-এর সাফল‌্য, তারপর লকডাউনের পরে প্রথম বাংলা ছবি হিসাবে ‘হইচই’ প্ল‌্যাটফর্মে তাঁর অভিনীত ‘ডিটেকটিভ’ মুক্তি পেয়েছিল, যা এখন সিনেমা হলে চলছে। অন‌্যদিকে পুজোয় মুক্তি পেয়েছিল ‘ড্রাকুলা স‌্যর’ (Dracula Sir)। যার নাম ভূমিকায় তিনি। ছবিটি অন‌্য সব ছবির থেকে ভাল ব‌্যবসা দিয়েছে এবং সমালোচকদের প্রশংসাও পেয়েছে। এছাড়া তিনি কাজ করছেন ধ্রুব বন্দ্যোপাধ‌্যায় পরিচালিত, দেব অভিনীত ‘গোলন্দাজ’-এ। কথা চলছে আরও বেশ কিছু প্রজেক্টের। এসবের মাঝেই করোনা (CoronaVirus) পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে আসতে সিনেমা হল খুলল এবং মানুষের জীবন ছন্দে আসতেই পাওয়া গেল তাঁর ব‌্যক্তিগত জীবনের সুখবরটি। সংবাদ প্রতিদিনের তরফ থেকে অনির্বাণ-মধুরিমা জুটির জন‌্য রইল আগাম শুভেচ্ছা ও অভিনন্দন।

[আরও পড়ুন: অশ্লীল মেসেজে বিরক্ত শ্রাবন্তী, অভিনেত্রীর অভিযোগে ধৃত বাংলাদেশি যুবক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement