BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৭  রবিবার ২৯ নভেম্বর ২০২০ 

Advertisement

অশ্লীল মেসেজে বিরক্ত শ্রাবন্তী, অভিনেত্রীর অভিযোগে ধৃত বাংলাদেশি যুবক

Published by: Sayani Sen |    Posted: November 20, 2020 8:48 am|    Updated: November 20, 2020 8:48 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কয়েকদিন আগেই এসেছিল অশ্লীল মেসেজ। তা নজরে আসে তারও বেশ কিছুদিন পরেই। তবে তারপর আর অন্যায়কে প্রশ্রয় দেননি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। বাংলাদেশ হাই কমিশনে জানিয়েছিলেন অভিযোগ। আর তার রেশ ধরেই মিলল সুবিচার। অশ্লীল মেসেজ পাঠানোর দায়ে বৃহস্পতিবার বাংলাদেশ পুলিশ এক যুবককে গ্রেপ্তার করেছে।

ঠিক কী ঘটেছিল? শ্রাবন্তীর অভিযোগ, বাংলাদেশের (Bangladesh) বেশ কয়েকটি নম্বর থেকে অনেকদিন যাবৎ অশ্লীল মেসেজ আসছিল তাঁর নম্বরে। শুধু তাই নিয়ে, হোয়াটস অ্যাপ ছাড়াও ফোন নম্বরে ভারতকে গালমন্দ করে অনেক কথা বলা হচ্ছিল। তবে বহুদিন ধরে এমনটা চললেও প্রথমে পাত্তা দেননি তিনি। এদিকে সেসমস্ত ফোন নম্বর ব্লক করেও রেহাই মেলেনি শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। পরিবর্তে অন্য নম্বর থেকে মেসেজ আসা শুরু করল। এরপরই রীতিমতো বিরক্ত হয়ে বাংলাদেশের হাইকমিশনে অভিযোগ করেন অভিনেত্রী। সেই অভিযোগের সূত্র ধরেই গ্রেপ্তারি। জানা গিয়েছে, ধৃতের নাম মাহাবুর রহমান। সে বাংলাদেশের খুলনার বাসিন্দা। বৃহ্স্পতিবার দুপুরে পুলিশের জালে ধরা পড়ে অভিযুক্ত। এরপর তাকে আদালতে তোলা হয়। সবদিক খতিয়ে দেখে খুলনার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তাকে পাঁচদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন।

[আরও পড়ুন: এজাজ-পবিত্রার চুম্বন দৃশ্যে ‘লাভ জেহাদে’র ছায়া! ‘বিগ বস ১৪’ বন্ধের নোটিস দিল কর্ণি সেনা]

বর্তমানে টলিপাড়ায় শ্রাবন্তীকে নিয়ে চলছে জোর আলোচনা। শোনা যাচ্ছে তাঁর তৃতীয় বিয়েও নাকি ভাঙতে চলেছে। শ্রাবন্তী যদিও এ বিষয়ে একটি কথাও বলেননি। তবে তাঁর স্বামী রোশন সিং (Roshan Singh) নাকি অনেক জায়গায় দাম্পত্য সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন। জানিয়েছেন পুজোর সময় থেকেই এক বাড়িতে বাসও করছেন না তাঁরা। এমনকী সোশ্যাল মিডিয়াতেও নিজেদের প্রোফাইলে দু’জনের একসঙ্গে কোনও ছবিই আর নেই। তাই অনেকেই মনে করছেন আবারও বুঝি ঘর ভাঙতে চলেছে শ্রাবন্তীর। এসব নিয়ে আলোচনার মাঝে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রোশনের সঙ্গে পরোক্ষে বাকযুদ্ধে জড়িয়ে পড়তেও দেখা যায় অভিনেত্রীকে। যদিও হইচই হওয়ার পর সোশ্যাল মিডিয়া থেকে সেই পোস্ট মুছে ফেলেন রোশন। তবে টলিউডে চলতে থাকা গুঞ্জনের মাঝে অভিনেত্রীর কাছে আসা অশ্লীল মেসেজ কাণ্ডে গ্রেপ্তারিতে কিছুটা স্বস্তিতে অভিনেত্রী।

[আরও পড়ুন: ফের বড়পর্দায় ‘রাজ’রূপী শাহরুখ, ‘প্রেমে’র বেশে ফিরছেন সলমনও! ব্যাপারটা কী?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement