BREAKING NEWS

৩১ আশ্বিন  ১৪২৮  সোমবার ১৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

জিতের সঙ্গে বড়পর্দায় জুটি বাঁঁধতে মুখিয়ে রয়েছেন, একান্ত সাক্ষাৎকারে জানালেন অঙ্কুশ

Published by: Suparna Majumder |    Posted: October 8, 2021 7:47 pm|    Updated: October 8, 2021 7:56 pm

Actor Ankush open up about doing movie with Jeet | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক ছবিতে জিৎ-অঙ্কুশ। এমন দৃশ্য ভবিষ্যতে দেখা যেতেই পারে। সংবাদ প্রতিদিন ডিজিটালের সঙ্গে কথা বলতে গিয়ে এমনই ইঙ্গিত দিলেন অঙ্কুশ (Ankush Hazra)। জিৎও অঙ্কুশের সঙ্গে কাজ করতে মুখিয়ে রয়েছেন বলেই জানা গিয়েছে। এমনকী নিজের প্রযোজনায় অঙ্কুশকে নায়ক হিসেবে অভিনয়ের প্রস্তাবও দিতে পারেন। 

পুজোয় এবার একাধিক বাংলা ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। একদিকে অঙ্কুশের ‘এফআইআর’ যেমন রয়েছে, অন্যদিকে রয়েছে জিতের ‘বাজি’। নিজেদের ছবি নিয়ে দু’জনেই আশাবাদী। এর পাশাপাশি আবার একসঙ্গে একই ছবিতে কাজ করতে ইচ্ছুক। কিছুদিন আগেই ইনস্টাগ্রামের লাইভ সেশনে বড়পর্দায় অঙ্কুশ-জিতের জুটি বাঁধার প্রসঙ্গ ওঠে। সেই প্রশ্ন প্রযোজক জিতকে ট্যাগ করে দেন অঙ্কুশ।

Dance Bangla Dance

[আরও পড়ুন: Aryan Khan Drug Case: ফের আরিয়ানের জামিনের আবেদন খারিজ, জেলেই থাকতে হবে শাহরুখপুত্রকে!]

এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে ফোনে অঙ্কুশ বলেন, “জিৎদার সঙ্গে কেমন আছো, ভাল আছো, এমন সম্পর্ক ছিল। কিন্তু ডান্স বাংলা ডান্স শোয়ের পর আমার আর জিৎদার একটা মারাত্মক বন্ড তৈরি হয়েছে। তো কোথাও না কোথাও গিয়ে না একসঙ্গে কাজ করার একটা চাহিদা তৈরি হয়েছে। যেভাবে হোক। জিৎদা এটাও বলেছে যে, যদি একটা সোলো ফিল্ম করতে চাও আমি প্রযোজনা করতে তৈরি। এই বিষয়টা খুব ভাল। আমাদের ইন্ডাস্ট্রিতে এরকম হওয়া উচিত। আমি যখন প্রযোজক হব, শুধু নিজেকে নিয়ে না ভেবে নতুন বা যোগ্য প্রতিভাদের যাতে সুযোগ দিতে পারি সেই চেষ্টা করব।”

“আমার ইচ্ছে আছে আমি আর জিৎদা একসঙ্গে কাজ করব। দেখা যাক, এমন ক্ষেত্রে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ চিত্রনাট্য। মানে এমন একটা কাস্ট হলে মানুষের আশা বেড়ে যায়। আকাশ ছোঁয়া সেই প্রত্যাশা পূরণ করার জন্য ভাল স্ক্রিপ্ট হতেই হবে। যদি তা অ্যাকশন ফিল্মও হয়, বিগেস্ট অ্যাকশন ফিল্ম হতে হবে”, বলেন অঙ্কুশ।

ankush

[আরও পড়ুন: আরিয়ান গ্রেপ্তার হওয়ার পর সুহানার প্রথম পোস্ট, দাদাকে নিয়ে কী লিখলেন শাহরুখকন্যা?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement