৪ কার্তিক  ১৪২৮  শুক্রবার ২২ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

আরিয়ান গ্রেপ্তার হওয়ার পর সুহানার প্রথম পোস্ট, দাদাকে নিয়ে কী লিখলেন শাহরুখকন্যা?

Published by: Akash Misra |    Posted: October 8, 2021 5:02 pm|    Updated: October 8, 2021 5:02 pm

Suhana Khan REACTS to Hrithik Roshan's hard-hitting post for Aryan Khan | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক কাণ্ডে শাহরুখপুত্র আরিয়ান খান (Aryan Khan) গ্রেপ্তার হওয়ার পর কোনও প্রতিক্রিয়াই পাওয়া যায়নি আরিয়ানের পরিবারের তরফ থেকে। মুখ খোলেননি শাহরুখ খান (Shah Rukh Khan), গৌরী খানও। তবে এবার দাদা আরিয়ানের গ্রেপ্তার হওয়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়া দিলেন শাহরুখকন্য়া সুহানা খান।

গতকালই হেফাজতে থাকা আরিয়ানকে সাহস জোগাতে ইনস্টাগ্রামে খোলা চিঠি লিখেছেন হৃতিক রোশন। সেই চিঠির নিচেই দাদার পাশে থাকার কথা জানিয়েছেন সুহানা। সুহানা লিখলেন, ‘এটাকে মেনে চল!’

শুক্রবার গৌরী খানের জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় শাহরুখ ও গৌরীর পুরনো ছবি পোস্ট করে মাকে শুভেচ্ছা জানাতেও ভুললেন না সুহানা। আরিয়ান খানের গ্রেপ্তার হওয়ার পর থেকেই খান পরিবারে ঝড়। ছেলের চিন্তায় মগ্ন গৌরী ও শাহরুখ। তার মাঝেই মেয়ে সুহানা কিছুটা যেন স্বস্তি ফেরাতে চাইলেন মন্নতে।

[আরও পড়ুন: ‘ইদেও একটা মজার ভিডিও বানান!’, শিব সেজে ভিডিও পোস্ট করায় ফের কটাক্ষের শিকার মীর]

রবিবার আরিয়ানকে গ্রেফতার করে এনসিবি। মুম্বইয়ের প্রমোদ তরী কর্ডেলিয়ায় যে মাদক পার্টির আয়োজন হতে পারে, তা আগেই খবর পেয়েছিল এনসিবি। তদন্তকারীদের দাবি, হাই প্রোফাইল অন্তত ৬০০ জন তাতে যোগ দেবেন বলেই জানা ছিল। সেই মতো মুম্বই থেকে গোয়াগামী বিলাসবহুল ক্রুজে যাত্রী সেজে ওঠেন এনসিবি (NCB) আধিকারিকরা। মাঝপথেই শুরু হয় মাদক সেবন। সেই সময় এনসিবি হাতেনাতে পাকড়াও করে বেশ কয়েকজনকে। শাহরুখ-পুত্র আরিয়ানকে জেরা করা হয়। একটানা জেরার পর প্রথমে আটক এবং পরে গ্রেপ্তার করা হয় তাঁকে। আরিয়ান খান ছাড়াও মুনমুন ধামেচা, নুপুর সারিকা, ইসমিত সিং, মোহক জয়সওয়াল, বিক্রান্ত চোকার, গোমিত চোপড়া, আরবাজ মার্চেন্টকে আটক করা হয়।

[আরও পড়ুন: ‘ইদেও একটা মজার ভিডিও বানান!’, শিব সেজে ভিডিও পোস্ট করায় ফের কটাক্ষের শিকার মীর]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement