BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘ইদেও একটা মজার ভিডিও বানান!’, শিব সেজে ভিডিও পোস্ট করায় ফের কটাক্ষের শিকার মীর

Published by: Akash Misra |    Posted: October 8, 2021 1:09 pm|    Updated: October 8, 2021 1:09 pm

Mir Afsar Ali trolled once agin for durga puja video | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় ফের কটাক্ষের শিকার হলেন জনপ্রিয় রেডিও সঞ্চালক ও অভিনেতা মীর (Mir Afsar Ali)। শিব সেজে এক মজার ভিডিও ফেসবুকে শেয়ার করেন তিনি। সেই ভিডিও দেখে নেটিজেনদের একাংশ রীতিমতো তেড়ে এলেন মীরের ফেসবুকের কমেন্ট বক্সে। তাঁকে কটাক্ষ করে একের পর এক কু-মন্তব্য লিখেই চললেন তাঁরা।

মা দুর্গা আসছেন মর্ত্যে, তার আগে কী বললেন শিব? এরকমই এক বিষয় নিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন মীর। মজার জন্যই ভিডিওটি তৈরি করা হয়েছে। কিন্তু নেটিজেনদের একাংশের কাছে এই ভিডিও মোটেও মজার নয়। তাই সুযোগ পেয়েই মীরকে একেবারে কোণঠাসা করতে শুরু করেন অনেকে।

নেটিজেনদের কেউ কেউ লিখলেন, ‘সাহস থাকলে ইদের দিন মজার ভিডিও করুন।’ অন্যদিকে কেউ কেউ লিখলেন, ‘একটা মুসলিম ছেলে দেবদেবীদের নিয়ে অশ্লীল ভিডিও বানাচ্ছে আর আমরা কাপুরুষের মত তাকে উৎসাহ দিয়ে যাচ্ছি’।

[আরও পড়ুন: Aryan Khan Drug Case: আরিয়ানের জামিনের আবেদন খারিজ, ১৪ দিন বিচারবিভাগীয় হেফাজতে শাহরুখপুত্র]

সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হওয়াটা মীরের কাছে একেবারেই নতুন নয়। এর আগেও বহুবার দুর্গাপুজো, গণেশ পুজো নিয়ে শুভেচ্ছা জানিয়ে কটাক্ষের শিকার হয়েছেন মীর। কয়েকদিন আগে বার বার এই ট্রোলড হওয়া নিয়ে মুখও খুলেছিলেন মীর। মুসলমান হওয়ায় বার বার এ ধরনের আক্রমণ মীরের সঙ্গে হতেই থাকে। তবে মীরকে কখনওই এই নিয়ে মুখ খুলতে দেখা যায়নি আগে। বরং নেটিজেনদের এহেন আচরণকে এড়িয়ে গিয়েছেন তিনি। তবে এবার গোটা ঘটনায় হতাশা প্রকাশ করলেন মীর। ফেসবুকে লিখলেন, ‘অশেষ ধন্যবাদ তাঁদের যাঁরা বার বার মনে করিয়ে দেন আমি শুধুই একজন মুসলমান, আর অন্য কোনও পরিচয় নেই মীরের। আপনারা ভালো থাকবেন। বড্ড হতাশ হলাম।’ মীরের কাছে সোশ্যাল মিডিয়ায় এধরনের আচরণ নেতিবাচক মানসিকতাকেই তুলে ধরে। তাই মীর এসবে কান না দিয়ে নিজের শর্তে জীবন কাটাতে চান।

[আরও পড়ুন: বিক্রম ঘোষের সঙ্গে চালতাবাগানে ঢাক বাজালেন শাশ্বত! ‘বব বিশ্বাস’কে দেখে হতবাক অনুরাগীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement