BREAKING NEWS

৩০ আশ্বিন  ১৪২৮  রবিবার ১৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বিক্রম ঘোষের সঙ্গে চালতাবাগানে ঢাক বাজালেন শাশ্বত! ‘বব বিশ্বাস’কে দেখে হতবাক অনুরাগীরা

Published by: Akash Misra |    Posted: October 7, 2021 8:26 pm|    Updated: October 7, 2021 8:28 pm

Actor Saswata chatterjee's Dhak Video Goes Viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঢাক বাজিয়েই এবারের পুজোটা শুরু করে ফেললেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। পাশে সংগীত পরিচালক বিক্রম ঘোষ (Bickram Ghosh)। একই তালে বেজে উঠল ঢাক। চালতাবাগানের মণ্ডপে শাশ্বতর এই কাণ্ড দেখে সবাই হতবাক! অভিনয়ের পাশাপাশি শাশ্বতর যে এমন গুণও আছে, তা তো জানাই ছিল না!

এবার পুজোয় মুক্তি পাচ্ছে শাশ্বত চট্টোপাধ্য়ায়ের ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’। দেবের প্রযোজনায় তৈরি এই ছবিতে রাজা হবুচন্দ্রর চরিত্রে দেখা যাবে শাশ্বতকে। অন্যদিকে মন্ত্রীর চরিত্রে খরাজ মুখোপাধ্যায়। ছবির পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়। ছবিটি ১০ অক্টোবর মুক্তি পেতে চলেছে। তবে সিনেমা হলে নয়, বরং জলসা মুভিস এবং ডিজনি হটস্টারে দেখা যাবে এই ছবি। তবে শুধু এই ছবি নয়। পুজোয় মুক্তি পাচ্ছে শাশ্বতর আরেকটি ছবি ‘ষড়রিপু ২’। এই ছবিতে চিরঞ্জিতের সঙ্গে এক ফ্রেমে দেখা যাবে তাঁকে।  

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Saswata Chatterjee (@saswatachatterjeeofficial)

[আরও পড়ুন: ‘আরিয়ান খানকে বাঁচাতে মাফিয়া পাপ্পু এসেছে’, হৃতিককে তীব্র আক্রমণ কঙ্গনার ]

শাশ্বত এখন দারুণ ব্যস্ত। হাতে তাঁর একের পর এক কাজ। ছবির শুটিংয়ে কখনও মুম্বই, কখনও কলকাতা যাওয়া আসা করতেই থাকেন। এগিয়ে আসছে দুর্গাপুজো। এখন আর ছবির কাজ নয়। বরং কিছুদিনের ছুটি নিয়ে উত্তরবঙ্গ ঘোরার প্ল্যান রয়েছে তাঁর। তবে তার আগে যেন দুর্গাপুজোর শুরুটা করে গেলেন ঢাকের তালে।

বুধবার মহালয়া উপলক্ষেই চাতলাবাগানের পুজোয় উপস্থিত হয়েছিলেন শাশ্বত। সেখানেই বিক্রম ঘোষের সঙ্গে ঢাক বাজাতে দেখা গিয়েছে তাঁকে। এই ঢাকের ভিডিও ইনস্টাগ্রামে আপলোড হতেই নেটিজেনরা দারুণ পছন্দ করেছেন। কমেন্ট বক্সে শাশ্বতর প্রশংসায় পঞ্চমুখ সবাই।

[আরও পড়ুন: ‘খুব শীঘ্রই সুখবর দিচ্ছি’, ছবি পোস্ট করে কীসের ইঙ্গিত দিলেন মিমি? ]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement