BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বিদেশ থেকে ফিরে কোয়ারেন্টাইন নিয়মভঙ্গ, আরবাজ ও সোহেল খানের বিরুদ্ধে দায়ের FIR

Published by: Sulaya Singha |    Posted: January 5, 2021 8:58 am|    Updated: January 5, 2021 8:58 am

Actor Arbaaz Khan, Sohail Khan and his son booked for skipping quarantine | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাধ্যতামূলক কোয়ারেন্টাইনের নিয়মভঙ্গ করেছেন। অভিনেতা আরবাজ খান (Arbaaz Khan), সোহেল খান এবং তাঁর ছেলে নির্বান খানের বিরুদ্ধে এমনই অভিযোগ তুলল বৃহন্মুম্বই পুরনিগম (BMC)। তাঁদের বিরুদ্ধে সোমবার খার থানার পুলিশের কাছে লিখিত অভিযোগও দায়ের করা হয়েছে।

কেন কোয়ারেন্টাইনে থাকার প্রয়োজন হয়েছিল সলমন খানের দুই ভাই ও ভাইপোর? ঠিক কী হয়েছিল? বিএমসি জানাচ্ছে, গত ২৫ ডিসেম্বর সংযুক্ত আরব আমিরশাহী থেকে ফিরেছিলেন তিনজন। কোভিড (COVID-19) বিধি অনুযায়ী, তাঁদের সাতদিনের জন্য বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে থাকার কথা ছিল। বিদেশ থেকে আসা কারও থেকে যাতে সংক্রমণ না ছড়ায়, সেই কারণেই এই নিয়ম পালন করতে হচ্ছে। বিএমসির অভিযোগ, বিমানবন্দর ছাড়ার সময় আরবাজ, সোহেল ও নির্বান কর্তৃপক্ষকে জানিয়েছিলেন যে তাঁরা বান্দ্রার এক বিলাশবহুল হোটেলে সাতদিন আলাদা থাকবেন। তারপর বাড়ি ফিরবেন। কিন্তু এখন জানা গিয়েছে, ২৬ ডিসেম্বরই নিজেদের হোটেল বুকিং বাতিল করে দিয়েছিলেন তাঁরা। এবং প্রত্যেকেই বাড়ি ফিরে যান। এই খবর সামনে আসছেই তাঁদের বিরুদ্ধে এফআইআর দায়ের করে BMC।

[আরও পড়ুন: ব্রিটেন থেকে কলকাতায় শুটিং করতে এসে করোনা আক্রান্ত বলিউড অভিনেত্রী বনিতা]

তাঁদের বিরুদ্ধে মহামারী আইন ভঙ্গে মামলা রুজু হয়েছে। তবে এফআইআর অনুযায়ী, সলমনের ছোট ভাই সোহেল (Sohail Khan) জানিয়েছেন, তিনি ও আরবাজ ২৫ ডিসেম্বর দেশে ফিরলেও তাঁর ছেড়ে আসেন ৩০ তারিখ। আর বিমানবন্দরে তাঁদের করোনা পরীক্ষাও হয়েছিল। রিপোর্ট নেগেটিভ আসায় কোয়ারেন্টাইনে না থেকে তাঁরা বাড়ি ফিরে যান। কিন্তু BMC-র সাফ বক্তব্য, আইন প্রত্যেকের জন্য একইরকম হওয়া উচিত। তাই আগামী ১৪ দিন তিনজনকে হোটেলে কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে তাদের তরফে। সাতদিন পর কোভিড টেস্ট হবে। রিপোর্ট নেগেটিভ এলে তাঁরা বাড়ি যেতে পারবেন।

এর আগে নাইট ক্লাব কিংবা পাবের বিরুদ্ধে অভিযোগ দায়ের হলেও কোনও যাত্রীর বিরুদ্ধে হয়তো প্রথমবার এফআইআর করল BMC। আসলে অতিমারীর নিয়ম পালনে কোনওরকম গাফিলতি বা ঢিলেমি চাইছে না তারা। তাই অভিনেতা হলে পার পাওয়া যাবে, এমনটা ভাবা যে ভুল হবে সেটাই জানান দিলেন পুরনিগম কর্তারা।

[আরও পড়ুন: শীতের মিঠে রোদে সঙ্গী কলকাতা, প্রেমের গানের শুটিং সারলেন হরিহরণ-বিক্রম, দেখুন ছবি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে