BREAKING NEWS

২ মাঘ  ১৪২৭  শনিবার ১৬ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

ব্রিটেন থেকে কলকাতায় শুটিং করতে এসে করোনা আক্রান্ত বলিউড অভিনেত্রী বনিতা

Published by: Suparna Majumder |    Posted: January 4, 2021 9:22 pm|    Updated: January 4, 2021 9:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্রিটেন থেকে কলকাতায় এসেছিলেন শুটিং করতে। আর এসে জানতে পারেন করোনায় (CoronaVirus) আক্রান্ত তিনি। কলকাতার মেডিকা হাসপাতালে ভরতি বলিউড অভিনেত্রী বনিতা সান্ধু (Banita Sandhu)। শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা গিয়েছে।

ভারতীয় বংশোদ্ভূত হলেও ব্রিটেনের নাগরিকত্ব রয়েছে বণিতা সান্ধুর। বলিউডে বেশ কিছু বিজ্ঞাপনের মাধ্যমে পরিচিত মুখ হয়ে উঠেছিলেন তিনি। পরে সুজিত সরকার পরিচালিত ‘অক্টোবর’ (October) সিনেমায় বরুণ ধাওয়ানের বিপরীতে অভিনয়ের সুযোগ পান। তামিল ও ইংরাজি ভাষার ছবিতেও অভিনয় করেছেন বনিতা। সুজিত সরকার পরিচালিত ‘সর্দার উধম সিং’ ছবিতেও দেখা যাবে তাঁকে। সে ছবিতে আবার মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন ভিকি কৌশল (Vicky Kaushal)।

[আরও পড়ুন: ‘ত্রিভঙ্গ’য় ওড়িশি নৃত্যশিল্পী কাজল, ট্রেলার দেখে প্রশংসায় পঞ্চমুখ করণ জোহর-অক্ষয় কুমাররা]

শোনা গিয়েছে, অক্টোবরের শেষে কলকাতায় এসেছিলেন বনিতা। ‘কবিতা অ্যান্ড টেরেসা’ (Kavita & Teresa) নামের একটি ছবিতে অভিনয় করছেন তিনি। কমল মুসালের পরিচালনায় ইংরাজি ভাষায় তৈরি হচ্ছে ছবিটি। যাতে দীপ্তি নাভালকেও দেখা যাবে। ছবির কাহিনি তৈরি হয়েছে মাদার টেরিসার অবদানকে কেন্দ্র করে। প্রথমে শোনা গিয়েছিল, করোনা (COVID-19) আক্রান্ত হওয়ার কথা জানতে পারে বেলেঘাটা হাসপাতালে ভরতি হতে গিয়েছিলেন অভিনেত্রী। তার নাকি সেই স্থান পছন্দ হয়নি। সেই কারণেই মেডিকায় গিয়ে ভরতি হন। বনিতার শরীরে তেমন কোনও সমস্যা নেই বলেই জানা গিয়েছে। কিন্তু ব্রিটেন থেকে কলকাতায় এসেছিলেন তিনি। তাই করোনার নতুন স্ট্রেনে অভিনেত্রী আক্রান্ত কি না, তা দেখা প্রয়োজন।

উল্লেখ্য, ইতিমধ্যেই বিদেশ ফেরত যাত্রীদের জন্য বেশ কিছু কড়া নিয়মবিধি জারি করা হয়েছে। বিমানে ওঠার আগে আরটি পিসিআর পদ্ধতিতে করা করোনা পরীক্ষার নেগেটিভ রিপোর্ট জমা করতে হবে যাত্রীকে। সেই রিপোর্ট বিমানযাত্রার দিন থেকে ৭২ ঘণ্টার বেশি পুরনো হওয়া চলবে না। বিমানবন্দরে নেমে নিজ খরচায় আরটি-পিসিআর পরীক্ষা করাতে হবে। রিপোর্টে করোনা পজিটিভ এলে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে যেতে হবে। রিপোর্ট জেনেমিক স্টাডির জন্য পাঠানো হবে। রিপোর্ট নেগেটিভ না আসা পর্যন্ত সেই যাত্রীকে আইসোলেশনেই থাকতে হবে।

[আরও পড়ুন: রাজনীতির কুরুক্ষেত্রে মুখোমুখি সইফ-ডিম্পল, প্রকাশ্যে ‘তাণ্ডব’ সিরিজের ট্রেলার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement