BREAKING NEWS

২৯ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ১৩ মে ২০২১ 

READ IN APP

Advertisement

NCB আধিকারিকদের প্রশ্নের মুখে অর্জুন রামপালের প্রেমিকা, অভিনেতার হাজিরা কবে?

Published by: Suparna Majumder |    Posted: November 11, 2020 2:13 pm|    Updated: November 11, 2020 2:20 pm

Bangla News of Arjun Rampal: Actor’s girlfriend Gabriella Demetriades grilled by NCB | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজুপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর বলিউডের মাদক যোগ খতিয়ে দেখার দায়িত্ব নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো নেওয়ার পর থেকেই একের পর এক হেভিওয়েট নাম প্রকাশ্যে এসেছে। দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), শ্রদ্ধা কাপুর, সারা আলি খান (Sara Ali Khan), রকুলপ্রীত সিংয়ের মতো অভিনেত্রীদের জিজ্ঞাসাবাদ পর্ব চলেছে। এবার NCB আধিকারিকদের তীক্ষ্ণ প্রশ্নবাণের সম্মুখীন অর্জুন রামপালের প্রেমিকা গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেস (Gabriella Demetriades)।

NCB’র নির্দেশ মতো মঙ্গলবার সকালেই হাজির হন গ্যাব্রিয়েলা। প্রথমে সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছিল, মঙ্গলবার অর্জুন রামপালকে (Arjun Rampal) জিজ্ঞাসাবাদের জন্য উপস্থিত থাকতে হবে।

[আরও পড়ুন: ‘অর্ণব জামিন না পাওয়ায় যারা উল্লসিত তারাও ফ্যাসিস্ট’, বিস্ফোরক টুইট সোনা মহাপাত্রর]

কিন্তু পরে আবার এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের পক্ষ থেকে দাবি করা হয়, মঙ্গলবার নয় অভিনেতাকে বুধবার জিজ্ঞাসাবাদ করা হবে। গ্যাব্রিয়েলার ভাইয়ের কারণেই NCB’র সন্দেহের তালিকায় রয়েছেন অর্জুন রামপাল। দক্ষিণ আফ্রিকার নাগরিক আগিসিয়ালোস দেমেত্রিয়াদেসকে (Agisialos Demetriades) মাদক সমেত লোনাভলা থেকে গ্রেপ্তার করা হয়েছিল। তারপরই অভিনেতার বাড়িতে সোমবার তল্লাশি অভিযান চালানো হয়। শোনা গিয়েছে, অর্জুনের বাড়িতে এমন কিছু ওষুধ পাওয়া গিয়েছে, যা NDPS আইনে ভারতবর্ষে নিষিদ্ধ। এছাড়াও অভিনেতার বৈদ্যুতিন সামগ্রী বাজেয়াপ্ত করার খবর শোনা গিয়েছিল। তবে বৈদ্যুতিন সামগ্রী বাজেয়প্ত করার খবর নাকি NCB’র পক্ষ থেকে নস্যাৎ করে দেওয়া হয়েছে।

এদিকে, মাদক মামলায় ধৃত প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার (Firoz Nadiadwala) স্ত্রী শাবিনাকে মঙ্গলবার ১৫ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন মঞ্জুর করেছে মুম্বইয়ের আদালত। রবিবার মাদক রাখার অভিযোগে শাবিনাকে গ্রেপ্তার করা হয়েছিল। ফিরোজকেও মাদক মামলায় জিজ্ঞাসাবাদ করা হয়েছে।  

[আরও পড়ুন: সৌমিত্র চট্টোপাধ্যায়ের অস্ত্রোপচারের জন্য তৈরি চিকিৎসকরা, শীঘ্রই হবে প্লাজমাফেরেসিসও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement