BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বিয়ের তিন বছরের মধ্যেই বিচ্ছেদ, ইনস্টাগ্রামে কারণ জানালেন অভিনেতা

Published by: Bishakha Pal |    Posted: May 11, 2019 9:34 pm|    Updated: May 11, 2019 9:34 pm

Actor Arunoday Singh Ends Marriage With Lee Elton

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৬ সালের ডিসেম্বর মাসে ধুমধাম করে বিয়ে করেছিলেন অরুণোদয় সিং। রাজকীয় সেই বিয়ের মেয়াদ যে তিন বছরের মধ্যেই শেষ হয়ে যাবে তা কে ভেবেছিল? কিন্তু পরিস্থিতি সেদিকেই নিয়ে গেল অভিনেতাকে। বিচ্ছেদ হয়ে গেল তাঁর।

কানাডার মেয়ে লি এলটনের সঙ্গে দীর্ঘদিন সম্পর্ক ছিল অভিনেতা অরুণোদয় সিংয়ের। প্রেমিক-প্রেমিকা হিসেবে বহু বছর থাকার পর বিয়ের সিদ্ধান্ত নেন তাঁরা। ২০১৬ সালে ডিসেম্বরে বিয়ে করেন তাঁরা। কিন্তু এবার সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসছেন অরুণোদয় ও লি। অভিনেতা তাঁর ইনস্টাগ্রামে একথা জানিয়েছেন। লিখেছেন, তাঁর বিয়ে শেষ হতে চলেছে। তাঁরা দু’জন দু’জনকে ভালবাসেন, কিন্তু একসঙ্গে থাকতে পারছেন না। অনেক চেষ্টা করেছেন তিনি ও লি। কাউন্সিলিং করিয়েছেন। কিন্তু কোনও লাভ হয়নি। তাই বুদ্ধিমানের মতো তাঁরা আলাদা হচ্ছেন। অরুণোদয়ের মনে হয়েছে, তাঁদের দু’জনেরই আরও ভাল কিছু প্রাপ্য।

[ আরও পড়ুন: আন্তর্জাতিক মাতৃদিবসে ‘মা’কে উৎসর্গ করে অমিতাভের নতুন গান ]

গোয়ায় প্রথম দেখা হয়েছিল অরুণোদয় সিং ও লি এলটনের। সেখানে লিয়ের একটি রেস্তরাঁ রয়েছে। ভোপালে তাঁরা সনাতন হিন্দু মতে বিয়ে করেন। রাজকীয় ছিল সেই বিয়ে। টেলিভিশন প্রেজেন্টার গৌরব কাপুর, পরিচালক অঙ্কিত তিওয়ারি, অভিনেতা সাইরাস শাহুকর ও ভিডিও জকি যুধিষ্ঠির উপস্থিত ছিলেন ওই বিয়েতে। বিয়ের পর ইনস্টাগ্রামে ছবিও শেয়ার করেন অরুণোদয়।

২০০৯ সালে বলিউডে অভিষেক ঘটে অরুণোদয় সিংয়ের। ছবির নাম ‘সিকন্দর’। ছবিতে জাহাগীর কাদরির ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। এরপর ‘ইয়ে শালি জিন্দেগি’, ‘ব্ল্যাকমেল’, ‘উংলি’, ‘বুদ্ধা ইন আ ট্রাফিক জ্যাম’-এর মতো অনেক ছবিতে দেখা গিয়েছে তাঁকে। ‘ইয়ে শালি জিন্দেগি’-র জন্য সেরা পার্শ্বঅভিনেতার মনোনয়ন পেয়েছিলেন তিনি।

[ আরও পড়ুন: নিজের আচরণের জন্য সোশ্যাল মিডিয়ায় ট্রোলড শাহিদ কাপুর ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Arunoday Singh (@sufisoul) on

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে