৩ আষাঢ়  ১৪২৬  মঙ্গলবার ১৮ জুন ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’ দেখার পর বেশ হতাশই হয়েছে দর্শক। এমনকী টাইগার শ্রফের অনুরাগীদের গলাতেও খুব একটা প্রশংসা শোনা যায়নি। কিন্তু এই নিয়ে ছবির অভিনেতা আদিত্য শীল যে প্রতিক্রিয়া দিয়েছেন, তাতে হাসির খোরাক হয়ে দাঁড়িয়েছে সিনেমাটি। আদিত্য নিজে তো বটেই, ছবিটি নিয়েও ট্রোলের বন্যা বইছে নেটদুনিয়ায়।

আদিত্য শীল বলেছেন, যাঁরা অ্যাভেঞ্জার্স দেখতে পছন্দ করেন, সুপারহিরো রয়েছে বলে বিশ্বাস করেন, তাঁদের ভাল লাগবে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’। কারণ, এটিও ফ্যান্টাসি। ছবিতে যেমন স্কুল দেখানো হয়েছে, কে এমন স্কুলে পড়তে চাইবে না যে স্কুল দেখতে এত সুন্দর আর যেখানে এক সুন্দর দেখতে ছাত্রছাত্রীরা রয়েছে? “আমরা দর্শকের জন্য এমন এক পৃথিবী তৈরি করতে চেয়েছি যা তারা দেখবে এবং তাদের পছন্দ হবে। যখন আমি অ্যাভেঞ্জার্স দেখি, আমার মনে হয়, যদি এর অংশ হতে পারতাম! আমি টনি স্টার্ক/ আয়রন ম্যান হতে চাই। ঠিক একইভাবে আমরা দর্শকের জন্য একটি দুনিয়া তৈরি করতে চেয়েছি।” বলেছেন অদিত্য।

[ আরও পড়ুন: গডসেকে ‘সন্ত্রাসবাদী’ বলার জের! কমল হাসানকে লক্ষ্য করে ছোঁড়া হল চপ্পল ]

বোঝাই যাচ্ছে, আদিত্য বলতে চেয়েছেন অ্যাভেঞ্জার্সের যেমন একটি ফ্যান্টাসি দুনিয়া রয়েছে, তেমনই একটি ফ্যান্টাসি স্কুললাইফ ড্রামা ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’। আর এখানেই হয়েছে যত গন্ডগোল। নেটিজেনরা অভিনেতার এমন বক্তব্য হেসেই খুন। আর আজকাল শুধু চার দেওয়ালের মধ্যে হেসে কেউ শান্ত হয় না। নেটদুনিয়ায় শুরু হয়ে যায় চর্চা। এক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। ট্রোলিং শুরু হয়ে গিয়েছে টুইটার-ফেসবুকে।

[ আরও পড়ুন: খিদিরপুর বসতির চালচিত্র হলিউডি ছবিতে, বিখ্যাত পরিচালকের ফ্রেমে শহরের ‘স্লামগার্ল’ ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং