২৮ কার্তিক  ১৪২৬  শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৮ কার্তিক  ১৪২৬  শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছবির প্রথমপর্ব যখন বেরিয়েছিল, বক্স অফিসে সাড়া ফেলে দিয়েছিল ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’। কিন্তু ছবির দ্বিতীয়ভাগ দর্শকের মধ্যে কতটা প্রভাব ফেলতে পারবে, তা ছবি প্রকাশের পরই বোঝা যাবে। কারণ, ছবির ট্রেলার নজর কাড়তে পারেনি একেবারেই। এমনকী টাইগার শ্রফের উপস্থিতি সত্ত্বেও আশাহত অনেকেই।

মুক্তি পেয়েছে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’। ট্রেলার দেখে মনে হচ্ছে আগের ছবির যোগ্য সিক্যুয়েল হতে চলেছে এই ছবিটি। এটিও বছরের সেরা স্টুডেন্ট বেছে নেওয়ার গল্প। আগের গল্পে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে মিল পাওয়া যাবে টাইগার শ্রফের। সিদ্ধার্থ যেমন একটা পুরস্কারের জন্য গোটা ছবি ধরে লড়াই করেছিলেন, এই ছবিতে টাইগার শ্রফও তাই। আগের ছবিতে যেমন বরুণ সিদ্ধার্থকে হেয় করার চেষ্টা করছিল। এখানে অনন্যা পাণ্ডেও টাইগার শ্রফের ক্ষেত্রে তাই করেছেন। ছবিতে অনন্যার ‘সিনেমাটিক এন্ট্রি’-র সঙ্গে মিল পাওয়া যাবে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবিতে বরুণ ধাওয়ানের এন্ট্রির।

[ আরও পড়ুন: দিল্লির রাস্তায় হেলমেট ছাড়াই বাইকে সওয়ার সারা, থানায় অভিযোগ দায়ের ]

তবে এখানে একই কলেজের স্টুডেন্টদের মধ্যে লড়াই নয়। সেন্ট টেরেসা কলেজের সঙ্গে টক্কর নেবে কিশোরীলাল চমনদাস কলেজ। টেরেসা কলেজ থেকে কোনও এক কারণবশত বহিষ্কার করা হয়েছিল টাইগার শ্রফকে। পরে তিনি গিয়ে ভরতি হন কিশোরীলাল চমনদাস কলেজে। পূর্বতন কলেজের সঙ্গে তাঁর মান বাঁচানোর লড়াই।

ট্রেলার দেখেই বোঝা গিয়েছে খুব ঝাঁচকচকে ছবি হতে চলেছে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’। কিন্তু এই ছবি দর্শকদের কতটা মনোরঞ্জন করতে পারবে, তা বোঝা যাবে ১০ মে। সেইদিনই মুক্তি পাচ্ছে ছবিটি। তবে ইতিমধ্যেই নিন্দুকরা বলতে শুরু করেছেন, ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবির সিক্যুয়েল হোক, কেউ চায়নি। তাহলে আবার কেন করণ জোহর এমন একটা বোঝা চাপিয়ে দিচ্ছেন দর্শকদের উপর? এই নিয়ে তৈরি হয়েছে মিমও।

[ আরও পড়ুন: ‘ভবিষ্যতের ভূত’ ইস্যুতে সুপ্রিম রায়ে উচ্ছ্বসিত কৌশিক সেন ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং