২০ শ্রাবণ  ১৪২৭  বুধবার ৫ আগস্ট ২০২০ 

Advertisement

টাইগার শ্রফ নয়, অন্য একজনের সঙ্গে ডেটে গেলেন দিশা!

Published by: Bishakha Pal |    Posted: March 11, 2019 7:12 pm|    Updated: March 11, 2019 7:12 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিশা পাটানির সঙ্গে টাইগার শ্রফের ‘বন্ধুত্ব’ কারোর অজানা নয়। আকাশ আম্বানি আর শ্লোক মেহেতার বিয়ের পার্টিতেও তাঁরা একসঙ্গে হাজির হয়েছিলেন। তাঁদের মধ্যে যে কোনও সমস্যা হয়েছে, তেমন খবরও শোনা যায়নি। তাহলে হঠাৎ অন্য কারোর সঙ্গে কেন একান্তে সময় কাটাতে গেলেন দিশা পাটানি?

গুজব নয়। সত্যিই রবিবার দিশা পাটানিকে দেখা গিয়েছে অন্য একজনের সঙ্গে ডেট করতে। এই বিশেষ ব্যক্তি হলেন উদ্ধব ঠাকরের ছেলে আদিত্য ঠাকরে। মুম্বইয়ের বান্দ্রায় তাঁদের দু’জনকে একসঙ্গে দেখা গিয়েছে। দিশা পরেছিলেন সাদা মিনি ড্রেস ও সাদা স্নিকার্স। সঙ্গে লাল রঙের একটি ব্যাগ নিয়েছিলেন তিনি। যার দাম ১ লাখ ৫৮ হাজার টাকারও বেশি। আদিত্য পরেছিলেন কালো টি-শার্ট ও নীল জিনস। বাস্তিয়াঁ রেস্তোরাঁয় দুপুরের খাওয়াদাওয়া করেন তাঁরা। কিন্তু হঠাৎ কেন তাঁরা একসঙ্গে দেখা করলেন, তা জানা যায়নি।

এবার বড়পর্দায় ‘৭১-এর যুদ্ধের নায়ক রণবীর সিং ]

aditya-disha

দিশা পাটানিকে শেষ দেখা গিয়েছে ‘বাঘি ২’ ছবিতে। এরপর তাঁকে দেখা যাবে ‘ভারত’-এ। ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন সলমন খান ও ক্যাটরিনা কাইফ। দক্ষিণ কোরিয়ার ছবি ‘ওড টু মাই ফাদার’ অবলম্বনে তৈরি হচ্ছে আলি আব্বাস জাফরের ‘ভারত’। যেখানে একজন সাধারণ মানুষের জীবনের মধ্যে দিয়ে তুলে ধরা হবে ১৯৫০ সাল থেকে বর্তমান পর্যন্ত দক্ষিণ কোরিয়ার ইতিহাস। দীর্ঘ ৬০ বছরের ইতিহাস দেখাতে প্রায় ৩ ঘণ্টারই ছবি বানানোর পরিকল্পনা ছিল পরিচালকের। তবে শোনা যাচ্ছে, কাটছাঁট করে সিনেমাটি হবে আড়াই ঘণ্টার। বিশেষ ভূমিকায় দেখা যাবে বরুণ ধাওয়ানকে। চলতি বছর ইদে মুক্তি পাবে ‘ভারত’।

কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় নোটিস সইফ-সোনালি-টাবুকে ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement