BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

যেন অবিকল রানু মণ্ডল! গায়িকার বায়োপিকের লুক টেস্টে চমকে দিলেন অভিনেত্রী

Published by: Tiyasha Sarkar |    Posted: October 29, 2021 1:38 pm|    Updated: October 29, 2021 3:50 pm

Actor Eshika Dey looks perfect in character of singer Ranu Mandal | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রানাঘাটের রানু মণ্ডলের (Ranu Mandal) জীবনের চড়াই-উতরাই নিয়ে তৈরি হচ্ছে পূর্ণদৈর্ঘ্যের ছবি। ইতিমধ্যেই শুরু হয়েছে কাজ। তাঁর জীবনযাত্রা রপ্ত করতে দীর্ঘক্ষণ রানু মণ্ডলের সঙ্গে কাটাতে হচ্ছে অভিনেত্রী ইশিকা দে-কে। এসবের মাঝে বায়োপিকের লুক টেস্টে পরিচালককেই চমকে দিলেন ইশিকা।

নদিয়ার রানাঘাট স্টেশন থেকে বলিউডে পাড়ি। হিমেশ রেশমিয়ার (Himesh Reshammiya) সঙ্গে জুটি বেঁধে হিন্দি ছবিতে প্লেব্যাক। কার্যত স্বপ্নের মতো ছিল রানু মণ্ডলের উত্থান। সেই সময় অনেকেই ভেবেছিলেন এবার বুঝি রানুর কপাল খুলে গেল! আর স্টেশন বসে হাত পাততে হবে না তাঁকে। খানিকটা সত্যি হলেও পাকাপাকি ভাবে মুম্বই থাকা হয়নি রানুর। ফিরে এসেছেন বাংলায়, নিজের ঘরে।

[আরও পড়ুন: মাদক মামলায় আরিয়ান জামিন পেলেও দুর্নীতির অভিযোগে স্বস্তি নেই সমীর ওয়াংখেড়ের]

তারপর বহুদিন পেরিয়েছে। আবার রানাঘাটের বাড়িতে ফিরেছেন রানু মণ্ডল। স্থানীয় কিছু মানুষ ও ক্লাবের সাহায্যে দিন কাটছে তাঁর। তবে তার স্টেশন থেকে বলিউড পাড়ির গল্প সত্যিই সিনেমাকেও হার মানায়। আর সেই কারণেই বিগত এক বছর ধরেই রানু মণ্ডলকে নিয়ে সিনেমা তৈরি করার পরিকল্পনা করছিলেন পরিচালক হৃষীকেশ মণ্ডল। ইতিমধ্যেই হিন্দিতে রানু মণ্ডলের বায়োপিকের কাজও শুরু হয়েছে।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে ইশিকার লুক টেস্টের ছবি। রানু মণ্ডলের রূপে কার্যত চমকে দিয়েছেন তিনি। ইশিকা জানিয়েছেন, এই চরিত্রে অভিনয় তাঁর কাছে অত্যন্ত চ্যালেঞ্জিং। ছবিটিতে কাজ করার সুযোগ পেয়ে অত্যন্ত উচ্ছ্বসিত তিনি। জানা গিয়েছে, সব ঠিক থাকলে আগামী বছর মার্চেই মুক্তি পাবে রানু মণ্ডলের বায়োপিক “মিস রানু মারিয়া।”

[আরও পড়ুন: অভিজ্ঞ মুকুল রোহতগির তুখড় যুক্তিতে জেলমুক্ত আরিয়ান খান, দিওয়ালির আগে খুশির আলো মন্নতে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে