BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মাদক মামলায় আরিয়ান জামিন পেলেও দুর্নীতির অভিযোগে স্বস্তি নেই সমীর ওয়াংখেড়ের

Published by: Suparna Majumder |    Posted: October 28, 2021 5:48 pm|    Updated: October 28, 2021 7:53 pm

Bombay High Court disposes off NCB Zonal Director Sameer Wankhede's petition | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক মামলায় বম্বে হাই কোর্টে জামিন পেয়ে গেলেন শাহরুখপুত্র আরিয়ান খান (Aryan Khan)। কিন্তু দুর্নীতির অভিযোগে গ্রেপ্তারি এড়াতে বম্বে হাই কোর্টের দ্বারস্থ হয়ে নিরাশ হতে হল এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়েকে (Sameer Wankhede)।  

Sameer Wankhede

মুম্বই পুলিশ তাঁকে গ্রেপ্তার করতে পারে। এই আশঙ্কা প্রকাশ করে সুরক্ষা চেয়ে বম্বে হাই কোর্টের দ্বারস্থ হয়েছিলেন সমীর ওয়াংখেড়ে। আরিয়ানের জামিনের শুনানির আগেই ওয়াংখেড়ের আবেদনের শুনানি ছিল। শুনানি চলাকালীন মহারাষ্ট্র সরকারের আইনজীবীর পক্ষ থেকে জানানো হয়, দুর্নীতি প্রতিরোধ আইন অনুযায়ী গ্রেপ্তারির ৭২ ঘণ্টা অর্থাৎ ৩ দিন আগে এনসিবি কর্তাকে সেই সংক্রান্ত নোটিস দেওয়া হবে। এই বক্তব্য শোনার পরই সমীর ওয়াংখেড়ের আবেদন খারিজ করে দেয় আদালত। 

ANI tweet about Sameer Wankhede

[আরও পড়ুন: খাঁটি দেব ভক্ত! সুপারস্টারের নামে খাস কলকাতায় চায়ের দোকান খুললেন যুবক

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন মহারাষ্ট্র সরকারের নেতা নবাব মালিক। তাঁর বিরুদ্ধে তোলাবাজি, ঘুষ নেওয়া, অর্থের বিনিময়ে সাক্ষী জোগাড় করার মতো অভিযোগ জানানো হয়। নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেন সমীর ওয়াংখেড়ে। আরিয়ান মামলা (Aryan Case) থেকে সরাতে যে কোনও অজুহাতে তাঁকে গ্রেপ্তার করা হতে পারে বলেও আশঙ্কা প্রকাশ করেন তিনি। পাশাপাশি খোলা চিঠিতে এনসিবি কর্তা অভিযোগ করেন, তাঁকে ও তাঁর পরিবারের সদস্যদের অযথা সম্মানহানি করা হচ্ছে। তাঁর বোন ও প্রয়াত মাকেও ছাড়া হচ্ছে না বলে অভিযোগ।

Sameer Wankhede family

বৃহস্পতিবার স্বামী সমীর ওয়াংখেড়ের হয়ে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে’কে খোলা চিঠি লেখেন মারাঠি অভিনেত্রী ক্রান্তি রেডকর ওয়াংখেড়ে। যেখানে তিনি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর কাছে বিচার চেয়ে অভিযোগ করেন, তাঁকে ও তাঁর পরিবারকে অযথা বিতর্কে জড়ানো হচ্ছে। বালাসাহেব ঠাকরে জীবিত থাকলে, নারীর সম্মান নিয়ে ছিনিমিনি খেলা হতে দিতেন না বলেও অভিযোগ করেন ক্রান্তি। চিঠির শেষে তিনি লেখেন, “আমার ও আমার পরিবারের প্রতি কোনও অন্যায় উদ্ধব ঠাকরে হতে দেবেন না, এই বিশ্বাস এখনও রাখি।”

Tweet Of Kranti Redkar Wankhede [আরও পড়ুন: অন্তর্বাস নাকি মঙ্গলসূত্র! ডিজাইনার সব্যসাচীর বিজ্ঞাপন ঘিরে বিতর্ক তুঙ্গে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে