BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

অন্তর্বাস নাকি মঙ্গলসূত্র! ডিজাইনার সব্যসাচীর বিজ্ঞাপন ঘিরে বিতর্ক তুঙ্গে

Published by: Akash Misra |    Posted: October 28, 2021 4:31 pm|    Updated: October 28, 2021 4:31 pm

Designer Sabyasachi Mukherjee brutally trolled | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জনপ্রিয় ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের (Sabyasachi Mukherjee) তৈরি মঙ্গলসূত্রর বিজ্ঞাপন নিয়ে তুমুল বিতর্ক সোশ্যাল মিডিয়ায়। বুধবার সব্যসাচীর ইনস্টাগ্রামে বিজ্ঞাপনের ছবি পোস্ট হতেই ডিজাইনারকে কড়া সমালোচনার মুখে পড়তে হল। নেটিজেনদের কথায় পবিত্র একটা গয়না নিয়ে নোংরামি করেছেন সব্যসাচী।

বিজ্ঞাপনে এমন কী ছিল, যা নিয়ে এত বিতর্ক? সোশ্যাল মিডিয়ায় সব্যসাচীর শেয়ার করা বিজ্ঞাপনের ছবিতে দেখা গিয়েছে, এক নারী অন্তর্বাস পরে রয়েছে। তাঁর গলায় ঝুলছে সব্যসাচীর ডিজাইন করা মঙ্গলসূত্র। পাশে খালি গায়ে নারী মডেলকে আলতো করে জড়িয়ে আছে পুরুষ মডেল। এরকমই এক বিজ্ঞাপনের ছবি দেখে নেটিজেনদের একাংশ ক্ষেপে লাল। সোশ্যাল মিডিয়ায় ডিজাইনারকে আক্রমণ শুরু করেছেন তাঁরা। নেটিজেনদের বক্তব্য, মঙ্গলসূত্র বিক্রি করতে গিয়ে অশ্লীলতা বিক্রি করছেন সব্যসাচী।

 

[আরও পড়ুন: শুটিং ফ্লোরে পায়ে চোট ‘মিঠাই’য়ের, সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করলেন নিজেই]

 

এখানেই শেষ নয়, সব্যসাচী মঙ্গলসূত্রের বিজ্ঞাপনে সমকামী যুগলকেও টেনে এনেছেন। এই নিয়ে ডিজাইনারকে শুনতে হচ্ছে নানা বাঁকা কথা। অনেকের বক্তব্য, এই ধরনের বিজ্ঞাপন হিন্দু সংস্কৃতি ও ভাবাবেগের উপর আঘাত হানে। অনেকের মত, মঙ্গলসূত্র একটি পবিত্র বস্তু। লোকের নজর কাড়তে তা নিয়ে ডিজাইনার সব্যসাচী নোংরা খেলা খেলছেন। তবে গোটা বিষয় নিয়ে এখনই কোনও মন্তব্য করেননি সব্যসাচী।

[আরও পড়ুন: ‘সর্দার উধম’ ব্রিটিশ বিরোধী ছবি! অস্কার বিতর্ক নিয়ে মুখ খুললেন পরিচালক সুজিত সরকার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে