BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘সুপার ৩০’ মুক্তির আগে দুঃস্থ ছেলেমেয়েদের সঙ্গে নাচলেন হৃতিক

Published by: Bishakha Pal |    Posted: July 10, 2019 7:30 pm|    Updated: July 10, 2019 7:30 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিনকয়েকের মধ্যেই মুক্তি পাবে হৃতিক রোশনের ছবি ‘সুপার ৩০’। তার আগে ছবির প্রোমোশনে ব্যস্ত অভিনেতা। এই পরিস্থিতি অভিনেতাদের জন্য খুব গুরুত্বপূর্ণ। তাই অনুরাগীদের অনুরোধ রাখতে বিন্দুমাত্র দেরি করলেন না হৃতিক। নাচের তালে পা মেলালেন এক এনজিও-র শিশুদের সঙ্গে।

এনজিও-র নাম ডান্স আউট অফ পভার্টি (DOOP)। সোশ্যাল মিডিয়ায় ওই এনজিও লিখেছিল, আর্ট হল শিক্ষার একটি ফর্ম। যারা দুঃস্থ, তারা এর মাধ্যমে নতুন দিশা খুঁজে পাবে। শিক্ষার এই মন্ত্র তাদের এনজিও অনুসরণ করে। হৃতিকের ‘সুপার ৩০’ ছবিটিও এই সমস্ত ছেলেমেয়েদেরই গল্প। ছবিতে দেখানো হয়েছে আনন্দ কুমার তাদের বিনামূল্যে পড়ান। তারাও এই এনজিওতে বিনামূল্যেই শিক্ষা দেন। তাদের নাচের ক্লাসও হয়। সেই সমস্ত ছেলেমেয়েরাই হৃতিকের সঙ্গে নাচের ইচ্ছাপ্রকাশ করেছে। হৃতিক এই জেনারেশনের কাছে আইডল। তাই তাদের আশা ছোট ছেলেমেয়েদের হৃতিক নিরাশ করবেন না।

হৃতিক অবশ্য তা করেনওনি। প্রায় সঙ্গে সঙ্গেই তাদের উত্তর পাঠান। জানান, এতে তাঁর কোনও আপত্তি নেই। বরং ছোট ছেলেমেয়েদের সঙ্গে নাচ করতে তাঁর ভালই লাগবে। আর কথাও রাখেন অভিনেতা। ওই ছেলেমেয়েদের সঙ্গে একপ্রস্থ নেচেও নেন তিনি।

[ আরও পড়ুন: ট্রেলারেই নজর কাড়ল ‘বাটলা হাউস’, চমকে দিলেন জন আব্রাহাম ]

আইআইটিতে ভরতির জন্য পড়ান আনন্দ কুমার। নামী শিক্ষক। এমন শিক্ষককে পেতে চায় না কোন শিক্ষাপ্রতিষ্ঠান? তাই একটি বিখ্যাত প্রতিষ্ঠানের শিক্ষক হিসেবে যোগ দেন তিনি। কিন্তু বড়লোকের ছেলেদের আইআইটিতে ভরতি করাতে উৎসুক নন। তিনি চান যারা সত্যিই প্রতিভাধর, তারাই ভরতি হোক আইআইটিতে। তাই গরিব পড়ুয়াদের বিনামূল্যে পড়াতে শুরু করেন আনন্দ কুমার। তাদের কারও বাবা কারখানায় কাজ করে, কারও বাবা ট্রাক চালক, কারও আবার বাবাই নেই। তিরিশ জন এমন পড়ুয়াকে নিয়ে অসাধ্য সাধন করতে ছুটতে শুরু করেন তিনি।

ছবিতে শিক্ষক আনন্দ কুমারের চরিত্রে অভিনয় করছেন হৃতিক রোশন। তাঁর পাশে অভিনয় করতে দেখা যাবে ম্রুণাল ঠাকুরকে। রিয়েল লোকেশনেই হয়েছে বেশিরভাগ শুটিং। ১২ জুলাই মুক্তি পাবে ‘সুপার ৩০’।

[ আরও পড়ুন: সার্ভিস চার্জ নিয়ে ফের সরগরম টলিউড, বন্ধের মুখে একাধিক সিঙ্গল স্ক্রিন সিনেমাহল ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement