৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

আলাদা থাকছেন Indraneil Sengupta ও Barkha Bisht! বিয়ে কি ভাঙছে?

Published by: Akash Misra |    Posted: July 24, 2021 3:45 pm|    Updated: July 24, 2021 3:45 pm

Actor Indraneil Sengupta and Barkha Bisht living separately | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নুসরত জাহান (Nusrat Jahan), শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chattetjee) পর টলিপাড়ার গুঞ্জনে একেবারে নতুন এন্ট্রি নিয়ে ফেললেন অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত (Indraneil Sengupta) ও অভিনেত্রী বরখা বিস্ত (Barkha Bisht)। গুঞ্জনে শোনা যাচ্ছে তাঁদের ১৩ বছরের সুখের সংসারে নাকি উঁকি মারছে অশান্তি। শোনা যাচ্ছে, বেশ কয়েক মাস ধরেই নাকি ইন্দ্রনীল আর বরখা থাকছেন আলাদা!

কথায় আছে, যা রটে তাঁর কিছু তো বটে। প্রেম, কেচ্ছা এসব বেশিদিন যে চেপে রাখা যায় না, তার প্রমাণ অজস্র। ইন্দ্রনীল আর বরখার ক্ষেত্রে ঘটল এমনটাই। তাঁদের সুখের সংসারে যে টুক করে ঢুকে পড়েছে অশান্তি, তা এই সেলেব দম্পতি যতই গোপন রাখার চেষ্টা করুন না কেন, নিন্দুকদের কানে তো উঠবেই। আর নিন্দুকেরা যদি একবার গসিপের গন্ধ পায়, তাহলে গোটা দুনিয়া জানবে চট করে।

[আরও পড়ুন: পর্ন ফিল্ম কাণ্ডে মুম্বই পুলিশের কাছে বয়ান রেকর্ড করার পরই ‘হাঙ্গামা ২’র প্রচারে Shilpa Shetty]

ঠিক এমনটাই ঘটে গেল। শোনা যাচ্ছে, বেশ কয়েকদিন ধরেই নাকি বরখাকে ছেড়ে ফ্ল্যাট থেকে বেরিয়ে এসে ইন্দ্রনীল রয়েছেন তাঁর বাড়ির লোকজনের সঙ্গে। অন্যদিকে বরখা রয়েছেন তাঁর ছোট্ট কন্যা সন্তানের সঙ্গে। নজরে এসেছিল বেশ কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ইন্দ্রনীলকে আনফলো করেছেন বরখা। আর এবার একেবারে আলাদা থাকার সিদ্ধান্ত।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Indraneil Sengupta (@indraneilsengupta)

তা হঠাৎ এমন কী হল দম্পতির মধ্যে?

ব্যাপারটা মোটেই হঠাৎ নয়। বহুদিন থেকেই টলিউড অভিনেত্রী ইশা সাহার সঙ্গে ইন্দ্রনীল সেনগুপ্তর বিশেষ বন্ধুত্ব নিয়ে গুঞ্জন রটে ছিল। ইশা সাহার সঙ্গে প্রেমের গুঞ্জনকে সরাসরি নস্যাৎ করেছিলেন খোদ ইন্দ্রনীলও। তবে ইন্দ্রনীলের সেই উদ্যোগ ধোপে টিকল না। বরং গুঞ্জনের আগুনে আরও বারুদ পড়ল। অন্যদিকে, ইশা সাহা (Isha Saha) ও এই গুঞ্জনের বিরুদ্ধে মুখ খুলেছিলেন। তাঁর কথায়, এই ঘটনা আমাকে একেবারেই চমকে দেয়নি। আমার নাম নানা সময়ে নানা মানুষের সঙ্গে যুক্ত হয়েছে। এই ধরনের গুঞ্জন আমার কাছে নতুন কিছু নয়। তবে নিন্দুকেরা একেবারেই সন্তুষ্ট নয় ইন্দ্রনীল ও ইশার মন্তব্যে। এবার তো আলাদা থাকার ঘটনায় রটে যাওয়া খবরকে লোকেরা আসল ঘটনা বলেই মনে করছেন।

তবে এ বিষয় নিয়ে মুখ খুলতে চাননি ইন্দ্রনীল ও বরখা। শোনা গিয়েছে, সম্পর্ক না ভাঙলেও, সব কিছু থেকে কিছুদিন একটু ব্রেক নিতে চাইছেন ইন্দ্রনীল ও বরখা।

[আরও পড়ুন: ফিরছে আলতাফ রাজার ‘তুম তো ঠহেরে পরদেশি’, নাচবেন Sonu Sood, নাচাবেন Farha Khan]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×