BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৮  রবিবার ২৬ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ফিরছে আলতাফ রাজার ‘তুম তো ঠহেরে পরদেশি’, নাচবেন Sonu Sood, নাচাবেন Farha Khan

Published by: Akash Misra |    Posted: July 23, 2021 2:54 pm|    Updated: July 23, 2021 2:54 pm

Sonu Sood and Farah Khan to recreate Altaf Raja's Tum to thehre pardesi

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একেই বলে হয়তো বন্ধুত্বের উদযাপন। তাই তো মগজে প্ল্যান আসার সঙ্গে সঙ্গেই বন্ধুকে ফোন। বন্ধুর ফোন পেয়েই আরেক বন্ধুও রাজি! এই ব্যাপারটাই ঘটিয়ে ফেললেন ফারহা খান (Farha Khan) ও সোনু সুদ (Sonu Sood)।

তা প্ল্যানটা কি?
সালটা ১৯৯৭। সে সময় ফিল্মি গানের বাইরে প্রাইভেট অ্যালবামের গান দারুণ জনপ্রিয় হয়েছিল বিনোদন বাজারে। ঠিক সেই সময়ই নিজের প্রথম গানের অ্যালবাম নিয়ে গানের জগতে পা দেন কাওয়ালি শিল্পী আলতাফ রাজা। প্রথম অ্যালবাম ‘তুম তো ঠহেরে পরদেশি’ (Tum to Tum To Thehre Pardesi Song) রাতারাতিই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দেয় আলতাফ রাজাকে। আলতাফ রাজার (Altaf Raja) সেই গানের নস্ট্যালজিয়াকে সঙ্গে নিয়ে, একেবারে নতুন মোড়ক দিতে চলেছেন জনপ্রিয় কোরিওগ্রাফার ফারহা খান। আর ফারহার এই রিমেকেই দেখা যাবে সোনু সুদকে।

[আরও পড়ুন: ‘আমার পিরিয়ড শুরু’, ছবি পোস্ট করে মা হওয়ার গুঞ্জন ওড়ালেন Sonam Kapoor]

জানা গিয়েছে, চণ্ডিগড়ের সর্ষের ক্ষেতে শুটিং হবে এই গানের। সোনু আপাতত রয়েছেন মোগাতে। সেখান থেকেই চণ্ডিগড়ে রওনা হবেন সোনু। মুম্বই থেকে সেখানে পৌঁছবেন ফারহা খান। দুদিন ধরেই চলবে এই গানের শুটিং। ৩০ জুলাই সোনু সুদের জন্মদিনের দিনই নাকি এই গানটি মুক্তি পাবে।

২০১৪ সালে ফারহা খানের ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবিতে অভিনয় করেছিলেন সোনু সুদ। তখন থেকেই ফারহার সঙ্গে দারুণ বন্ধুত্ব তৈরি হয় সোনুর। তারপর করোনা আবহে লকডাউনের সময় সোনুর সঙ্গে হাতে হাত মিলিয়ে সাধারণ মানুষের সাহায্যও করেছিলেন ফারহা। সেই সময় থেকেই সোনুর সঙ্গে ফারহার বন্ধুত্ব আরও গাঢ় হয়। সেই বন্ধুত্বের খাতিরেই এবার নব্বইয়ের নস্ট্যালজিয়াকে উসকে দিতে চলেছেন সোনু সুদ ও ফারহা খান।

[আরও পড়ুন: অভিনেতা বিশ্বাবসুর সঙ্গে প্রেমের গুঞ্জনের মাঝেই কার সঙ্গে ‘ডেট’ করছেন দিতিপ্রিয়া?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×