BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

শহিদদের সম্মান জানাতে চিনা সংস্থার সঙ্গে চুক্তি বাতিল করলেন কার্তিক আরিয়ান

Published by: Sandipta Bhanja |    Posted: July 9, 2020 9:20 pm|    Updated: July 9, 2020 9:25 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সীমান্তে ইন্দো-চিন (Indo-China) উত্তেজনার আঁচ এবার বিনোদন জগতেও! লাদাখের গালওয়ান সীমান্তে চোখ রাঙাচ্ছে লালফৌজ। চিনাবাহিনীর আগ্রাসন নীতির জন্য ইতিমধ্যেই শহিদ হতে হয়েছে ২০ জন ভারতীয় জওয়ানকে। আর লালফৌজদের সেই ন্যাক্কারজনক ষড়যন্ত্র বিবেচনা করেই শহিদ জওয়ানদের সম্মান জানাতে চিনা মোবাইল সংস্থার সঙ্গে চুক্তি বাতিল করলেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান।

ইন্দো-চিন দ্বিপাক্ষিক সম্পর্কে উত্তেজনা বাড়তেই দেশজুড়ে চিনা পণ্য বয়কটের ডাক দিয়েছেন সাধারণ মানুষ। বাদ যাননি তারকারাও। কেন্দ্রীয় সংস্থার তরফেও ৫৯টি চিনা অ্যাপ নিষিদ্ধ করে দেওয়া হয়েছে ভারতে। সেই ভাবনা থেকেই বীর জওয়ানদের শ্রদ্ধা জানাতে চাইনিজ মোবাইল সংস্থার সঙ্গে চুক্তি বাতিল করলেন কার্তিক (Kartik Aaryan)। উল্লেখ্য, মোবাইল প্রস্তুতকারক সংস্থা ‘ওপ্পো’ কোম্পানির সঙ্গে চুক্তিবদ্ধ ছিলেন অভিনেতা। তবে কার্তিক কিন্তু নিজে মুখে কিংবা আনুষ্ঠানিকভাবে এই চুক্তি বাতিলের কথা ঘোষণা করেননি। তাহলে?

[আরও পড়ুন: পুজোতেই ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ ঘটাতে চলেছেন সৃজিত, করোনার কালবেলায় সিনেমা হল খুলবে কি?]

ইঙ্গিত মিলল অভিনেতার সোশ্যাল মিডিয়া পোস্টেই! নিয়মানুযায়ী, কোনও তারকা যখন কোনও কোম্পানি বা সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ থাকেন, তখন প্রকাশ্যে কিংবা সোশ্যাল মিডিয়ায় শুধুমাত্র সংশ্লিষ্ট কোম্পানির প্রচারই করতে পারেন। কিন্তু এক্ষেত্রে সম্প্রতি কার্তিকের পোস্ট করা একটি ইনস্টাগ্রাম ছবিতে দেখা গিয়েছে যে, তিনি অ্যাপেলের আই ফোন হাতে বারান্দায় দাঁড়িয়ে ছবি তুলছেন। আর সেই ছবি নেটিজেনদের চোখে পড়তেই চিনা মোবাইল সংস্থার সঙ্গে কার্তিকের চুক্তি বাতিল নিয়ে শোরগোল শুরু হয় নেটদুনিয়ায়। তবে সূত্রের খবর, কার্তিক আনুষ্ঠানিকভাবে কোথাও ঘোষণা না করলেও তিনি সীমান্তের এই উত্তেজনা আবহে গোপনেই সংশ্লিষ্ট সংস্থার সঙ্গে চুক্তি বাতিল করে দিয়েছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Yes. I am that Bua who needs to click the sky every time there is a cloud ⛅️

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan) on

[আরও পড়ুন: লোক দেখানো কান্না! নীতু কাপুরের জন্মদিনের পার্টিতে গিয়ে ফের নেটিজেনদের রোষে করণ জোহর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement