BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

লোক দেখানো কান্না! নীতু কাপুরের জন্মদিনের পার্টিতে গিয়ে ফের নেটিজেনদের রোষে করণ জোহর

Published by: Sandipta Bhanja |    Posted: July 9, 2020 5:15 pm|    Updated: July 9, 2020 5:15 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “লোক দেখানো কান্না! কোথায় দেখে তো মনে হচ্ছে না যে দিন-রাত কেঁদে ভাসাচ্ছেন!” রণবীরের মা নীতু কাপুরের (Neetu Kapoor) জন্মদিনে করণ জোহরের পোজ দেওয়া ছবি ভাইরাল হতেই নেটিজেনরা ফের ফুঁসে উঠেছেন।

“নেটদুনিয়ায় ক্রমাগত আক্রমণ, হুমকির জেরে নাকি মানসিকভাবে একেবারে ভেঙে পড়েছেন করণ জোহর (Karan Johar)। কেউ ফোন করলেই দিন-রাত কাঁদছেন”, সম্প্রতি একথা জানিয়েছিলেন পরিচালকের এক ঘনিষ্ঠ বন্ধু। কিন্তু কোথায় কী, এই তো বুধবার দিব্যি নীতু কাপুরের জন্মদিনের পার্টিতে বন্ধুবান্ধবদের নিয়ে হাজির হয়েছেন করণ জোহর। উল্লেখ্য, সুশান্তের মৃত্যুর পর এই প্রথম ক্যামেরার সামনে দেখা গেল তাঁকে। রণবীর, নীতুদের সঙ্গে দিব্যি পোজ দিয়েছেন করণ। আর সেই ছবি ভাইরাল হতেই নেটিজেনজের হাত থেকে নিস্তার পেলেন না পরিচালক-প্রযোজক করণ! তাঁদের মন্তব্য, “এ তো লোক দেখানো কান্না!”

[আরও পড়ুন: ‘ফ্রিতে কাজ করিয়ে চপ্পল ছোঁড়ার অধিকার কে দিয়েছে তোমার বাবাকে?’, পূজাকে কটাক্ষ কঙ্গনার]

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই নেটিজেনদের রোষানলে করণ জোহর। স্বজনপোষণের অভিযোগ তুলে ক্রমাগত ট্রোলড হতে হচ্ছে তাঁকে! পরিস্থিতি নাকি এতটাই সঙ্গীন যে তিনি নাকি অভিমানে মুম্বই ফিল্ম ফেস্টিভ্যালের বোর্ড থেকে ইস্তফা দিয়ে দিয়েছেন। এমনকী, ‘কফি উইথ করণ’ চ্যাট শোয়ের ভবিষ্যৎ নিয়ে সন্দিহান চ্যানেল কর্তৃপক্ষ! উপরন্তু, তাঁর যমজ সন্তান যশ আর রুহিকেও নাকি খুনের হুমকি দেওয়া হচ্ছে। আর এসবের জেরেই নাকি করণ মানসিকভাবে এতটাই বিপর্যস্ত হয়ে পড়েছেন যে দিন-রাত কেঁদে ভাসাচ্ছেন! দিন দুয়েক আগেই তাঁর এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছিলেন। কিন্তু নীতু কাপুরের জন্মদিনের ছবি তো অন্য কথা বলছে! তাঁকে দেখে বোঝারও উপায় নেই যে, তিনি খুব কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন! এমনটাই বলছেন ক্ষুব্ধ নেটিজেনদের একাংশ! অতঃপর, রোষ তো করণের উপর কমেইনি বরং নীতুর জন্মদিনের ছবি দেখে ফের সোশ্যাল মিডিয়ায় ট্রোল করা হচ্ছে তাঁকে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

The richest are the ones with good relationships!!! We all need love ,support strength from our loved ones always 💕💕💕💕I feel the richest today 🤗🤩

A post shared by neetu Kapoor. Fightingfyt (@neetu54) on

[আরও পড়ুন: সুশান্তের মৃত্যুতে দায় নেই করণ, সলমন, বনশালিদের! মামলা খারিজ করল আদালত]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement